সোমবার , ১৮ জুলাই ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

তীব্র ঢেউয়ে বিয়ের অনুষ্ঠান পণ্ড

প্রতিবেদক
pappu
জুলাই ১৮, ২০২২ ৪:০৬ অপরাহ্ণ

বিয়ের জমকালো আয়োজন করা হয়েছিল। কিন্তু সমুদ্রের তীব্র ঢেউয়ে সব আয়োজন পণ্ড হলো। যুক্তরাষ্ট্রের হাওয়াই দ্বীপে এই ঘটনা ঘটেছে।

ওই বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সমুদ্রের ধারে আয়োজিত অনুষ্ঠানে সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু এর মধ্যে হুট করেই তীব্র ঢেউ আঘাত হানে।

প্রথমে তীব্র স্রোত আসতে দেখা যায়। কয়েকবার একই ঘটনা ঘটায় লোকজন সতর্ক হয়ে যায়। সবাই সেখান থেকে সরে যাওয়ার আগেই জ্বলের স্রোত সবকিছু ভাসিয়ে নিয়ে যায়।

biya3

স্থানীয় সময় শনিবার হাওয়াই দ্বীপের পশ্চিমাঞ্চলীয় উপকূলের কাইলুয়া-কনার হুলিহে প্যালেসে বিয়ের অনুষ্ঠানে আসা অতিথিরা ভিন্ন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন।

একটি ভিডিওতে দেখা গেছে, সমুদ্রে পাড়ের ওই বিয়ের অনুষ্ঠানে একের পর এক তীব্র ঢেউ আঘাত হানে। হঠাৎ করেই একটি বড় ঢেউ আছড়ে পড়ায় লোকজন দ্রুত সেখান থেকে সরে যায়।

ডিলোন এবং রিলে মারফি তাদের বিয়েতে এমন ঘটনা সম্পর্কে বলেন, হুট করেই এমন কিছু হবে তা কেউ ভাবতে পারেনি। তবে সেখানকার সবাই নিরাপদেই আছেন।

biya3

তারা জানান, বিয়ের কেক এবং অন্যান্য সবকিছুই ঠিক ছিল। এমনকি কারও কোনো ক্ষতিও হয়নি। সে সময় সেখানে কোনো খাবার-দাবারও ছিল না। তাই তেমন একটা সমস্যায় পড়তে হয়নি তাদের।

তবে ঢেউয়ের কারণে সবকিছু আবার পরিষ্কার করতে হয়েছে। কিন্তু তারা ভালো ভাবেই আবার পার্টি শুরু করেছেন এবং অতিথিরাও বেশ উপভোগ করেছেন।

ডিলোন বলেন, অনুষ্ঠান বেশ সুন্দর ছিল। আমরা অনেক কিছুই হয়তো করতে পারিনি। কিন্তু তা নিয়ে কারও আক্ষেপ নেই।

 

সর্বশেষ - দেশজুড়ে