সোমবার , ১৮ জুলাই ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

স্বাস্থ্যের খেয়াল রাখবে স্মার্টওয়াচ

প্রতিবেদক
pappu
জুলাই ১৮, ২০২২ ৪:৪৮ অপরাহ্ণ

ভারতীয় বাজারে এলো দেশীয় সংস্থা নয়েজের নতুন কালারফিট আইকন ২ স্মার্টওয়াচ। স্মার্ট ডিভাইস প্রস্তুতকারক সংস্থাটি এর আগে বেশ কয়েকটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। নতুন এই স্মার্টওয়াচে রয়েছে একগুচ্ছ ফিটনেস এবং হেলথ ফিচার। সংস্থার মতে একক চার্জে ঘড়িটি ৪ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

নতুন নয়েজ কালারফিট আইকন ২ স্মার্টওয়াচটি বর্গক্ষেত্রাকার ডায়ালের সঙ্গে এসেছে, যার ডান ধারে রয়েছে একটি গোলাকৃতির বাটন। তাছাড়া ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৮ ইঞ্চি কার্ভ এজ ডিসপ্লে। যার রেজোলিউশন ২৪০ x ২৮০ পিক্সেল এবং সর্বোচ্চ উজ্জলতা ৫০০ নিট। এমনকি ঘড়িটিতে একাধিক কাস্টমাইজেবল ওয়াচফেস উপলব্ধ।

ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং ব্রিদিং এক্সারসাইজের জন্য বিশেষ সেন্সর। এছাড়া ঘড়িটিতে সাতটি স্পোর্টস মোড বর্তমান। আবার স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং ফিচারও সাপোর্ট করবে। তাই হাতের ঘড়ির ডিসপ্লেতে পাওয়া যাবে কুইক ডায়াল প্যাড, কল হিস্ট্রি এবং ফেভারিট কন্টাক্ট।

শুধু তাই নয়, নয়েজ কালারফিট আইকন ২ স্মার্টওয়াচে রয়েছে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, নোটিফিকেশন ডিসপ্লে এবং বিল্ট-ইন গেম। তাছাড়া ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে এতে ব্যবহৃত হয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৪ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

ভারতীয় বাজারে নতুন নয়েজ কালারফিট আইকন ২ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২ হাজার ৪৯৯ টাকা। জেট ব্ল্যাক, সিলভার গ্রে, ডিপ ওয়াইন এবং রোজ পিঙ্ক এই চারটি কালার অপশন থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়া ই-কমার্স সাইটে উপলব্ধ নতুন এই ওয়্যারেবল।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত