সোমবার , ১৮ জুলাই ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সড়কে ভূমিষ্ঠ শিশুর মা-বাবা নিহত: ঘাতক ট্রাকচালক গ্রেফতার

প্রতিবেদক
pappu
জুলাই ১৮, ২০২২ ৪:৪৪ অপরাহ্ণ

ময়মনসিংহের ত্রিশালে মহাসড়কে ট্রাকচাপায় পিষ্ট হয়ে বাবা-মাসহ এক সন্তানের নির্মম মৃত্যু ও মায়ের পেট ফেটে শিশু ভুমিষ্ঠ হওয়ার ঘটনায় ঘাতক ট্রাকচালক রাজু আহমেদ শিপনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১৮ জুলাই) রাতে ঢাকার সাভার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সিনিয়র এএসপি আ ন ম ইমরান খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার রাইমনি গ্রামের ফকির বাড়ির মোস্তাফিজুর রহমান বাবলুর ছেলে জাহাঙ্গীর আলম (৪০) মেয়ে সানজিদাকে (৬) সঙ্গে নিয়ে অস্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগমকে (৩০) আল্ট্রসনোগ্রাফি করাতে ত্রিশালে যান। পৌর শহরের খান ডায়াগনোস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, রত্না বেগম নিহত হন ও আশ্চর্যজনকভাবে ঘটনাস্থলেই রত্না বেগমের পেট ফেটে শিশুটির জন্ম হয়।

পরে আহত শিশু সানজিদা ও নবজাতককে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানজিদাকে মৃত ঘোষণা করেন। নবজাতককে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আ ন ম ইমরান খান বলেন, ঘটনাটি এখন দেশজুড়ে আলোচনায়। ঘটনার পর পরই র‌্যাবের গোয়েন্দা শাখা নজরদারি বৃদ্ধি করে। তারই ধারাবাহিকতায় আজ রাতে ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে ঘাতক ট্রাকচালক শিপনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, এ বিষয়ে মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

 

সর্বশেষ - দেশজুড়ে