শনিবার , ২৩ জুলাই ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

‘হাওয়া’ টিমের প্রচারণা শুরু, প্রথমেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুলাই ২৩, ২০২২ ২:০৯ অপরাহ্ণ

গভীর সমুদ্রে চিত্রায়িত মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। ২৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এই মধ্যে ব্যতিক্রমী পোস্টার ট্রেলার ও সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গান দিয়ে মুক্তির আগেই বেশ মনে ধরেছে সিনেমাপ্রেমীদের। প্রশংসা করেছেন সিনেমা সংশ্লিষ্ট লোকজন।

আজ শনিবার (২৩ জুলাই) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চ থেকে প্রচারণা শুরু করবে ‘হাওয়া’ টিম। সন্ধ্যা ৭টায় সেখানে বসবে ‘হাওয়া’র আসর। এতে ‘হাওয়া’ টিমের সঙ্গে উপস্থিত থাকবেন সুরকার ইমন চৌধুরী, কণ্ঠশিল্পী এরফান মৃধা শিবলু এবং ব্যান্ড মেঘদল।

নির্মাতা সুমন জানান, আজ শনিবার (২৩ জুলাই) প্রচারণা শুরুটা হচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চ থেকে। তারপর দেশের উল্লেখযোগ্য চারটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাচ্ছে টিম ‘হাওয়া’। যেখানে ক্যাম্পাসের শিক্ষার্থীর সঙ্গে গান ও গল্পে মাতবেন কলাকুশলীরা।

২৪ জুলাই টিম যাবে এআইইউবি ক্যাম্পাসে। এদিন বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে বসবে ‘হাওয়া’র আসর। এতে আগের শিল্পী-কুশলীদের সঙ্গে যুক্ত হবেন তানযীর তুহীন।

২৫ জুলাই তারা যাবেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাসে। বিকাল ৫টার এই আসরে উপস্থিত থাকবে একই টিম। এরপর ২৬ জুলাই একই সময়ে একই টিম যাবে নটর ডেম ইউনিভার্সিটি ক্যাম্পাসে।

‘হাওয়া’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস।

চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহসংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

সর্বশেষ - দেশজুড়ে