শনিবার , ২৩ জুলাই ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

অসুস্থ শরীরেই স্বামী রাজের ‘পরাণ’ দেখলেন পরীমনি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুলাই ২৩, ২০২২ ২:০৫ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বর্তমানে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। শারীরিক এবং মানসিকভাবে দুর্বল সময় পার করছেন। তবুও স্বামী শরীফুল রাজ অভিনীত ‘পরাণ’ সিনেমা দেখতে হলে হাজির হলেন।

ছবিটির বিশেষ প্রিমিয়ার শো দেখতে শনিবার (২৩ জুলাই) রাজধানীর মিরপুর-১ এর সনি সিনেপ্লেক্সে হাজির হন পরী।

সেখানে দর্শক সারিতে দেখা যায় পরীমনিকে। তার সঙ্গে বিশেষ প্রিমিয়ার শোতে হাজির হন জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক, আরিফিন শুভ, সিয়াম আহমেদ, ইয়াশ রোহান, নিরব হোসেন, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি, পূজা চেরি, প্রার্থনা ফারদিন দীঘিসহ সিনেমা সংশ্লিষ্টরা।

কয়েকদিন আগেই সামাজিকমাধ্যমে শরিফুল রাজ জানান, স্ত্রী পরীমনির সঙ্গে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।

এ প্রসঙ্গে রাজ নিজের ভেরিফায়েড ফেসবুকে স্ত্রী পরীরকে উদ্দেশ করে লিখেছিলেন, “তোমাকে নিয়ে ‘পরাণ’ দেখব বলেছিলাম প্রথম সপ্তাহে। নিজেই টিকিট পাচ্ছি না প্রিয় স্ত্রী। পরের সপ্তাহে দেখব।”

রাজের সেই পোস্টের মন্তব্যের ঘরে গিয়ে আনন্দে জড়িয়ে ধরার ইমোজি দিয়েছিলেন পরীমনি। আর ‘পরাণ’ মুক্তির পর রাজকে শুভকামনা জানিয়েছিলেন এই অভিনেত্রী। রাজকে কাছে পেয়ে দর্শকের উল্লাসের একটি ভিডিও প্রকাশ করে তিনি লিখেছিলেন, ‘আমার পরাণটা দিলে তো কাঁপিয়ে। এভাবেই সামনে এগিয়ে যাও।’

২০২১ সালের ১৭ অক্টোবর প্রেমের সাতদিনের মাথায় গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ ও পরীমনি। পরে চলতি বছরের ১০ জানুয়ারি নিজের ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে মা হওয়ার খবর জানান পরীমনি। সেদিন সন্তানসম্ভবা হওয়ার খবরের সঙ্গে নিজেদের বিয়ের কথাও প্রকাশ্যে আনেন পরীমনি-রাজ।

এদিকে ঈদে মুক্তিপ্রাপ্ত ত্রিভূজ প্রেমের গল্পের ‘পরাণ’-এ শরিফুল রাজ ছাড়াও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। সিনেমাটি দ্বিতীয় সপ্তাহে এসে দেশের ৫৫ সিনেমা হলে চলছে। ‘পরাণ’ নির্মাণ করেছেন রায়হান রাফি।

 

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত