রবিবার , ২৪ জুলাই ২০২২ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সেন্সর পায়নি শুভ-ঐশী জুটির ‘নূর’, করতে হবে সংশোধন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুলাই ২৪, ২০২২ ৯:০৬ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। তার সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে সিনেমায় অভিনয় করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। তাদের নতুন এ ছবির নাম ‘নূর’। শুটিং-এডিটিং শেষ করে ছবিটি জমা পড়েছিল সেন্সর বোর্ডে।

এরইমধ্যে বোর্ডের সদস্যরা ছবিটি দেখেও ফেলেছেন। তবে এটিকে ছাড়পত্র দিতে রাজি নন তারা। দিয়েছেন সংশোধন। সংশোধন এলেই মিলবে সেন্সর থেকে মুক্তির অনুমতি।

সেন্সর বোর্ড সুত্রে আজ ২৪ জুলাই জানা গেল, ‘নূর’ সিনেমাটি গত সাপ্তাহে সেন্সর বোর্ডে সদস্যরা দেখেছেন। কিন্তু সিনেমাটিকে সেন্সর দেওয়া হয়নি। একটা অংশে সংশোধন দিয়েছেন তারা। সংশোধন এলেই সিনেমাটি ছাড়পত্র পাবে।

ছবিতে সংশোধনের বিষয়টি সিনেমা সংশ্লিটদের জানিয়ে দেয়া হয়েছে সেন্সর বোর্ডের পক্ষ থেকে।

নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি ‘নূর’ সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন অভিনেতা আরিফিন শুভ। আর সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। পরিচালনা করছেন ‘পোড়ামন ২’খ্যাত নির্মাতা রায়হান রাফী।

পরিচালক রায়হান রাফি জাগো নিউজকে বলেন, ‘আমিও শোনেছি ‘নূর’ সিনেমাতে কিছু সংশোধনের জন্য বলেছে সেন্সর বোর্ড। কিন্ত অফিসিয়ালি আমার হাতে এখনো কোনো কাগজ আসেনি। তেমন কোনো দিক নির্দেশনা এলে অবশ্যই সেটা মেনে আবেদন করা হবে।

আমরা সবসময় সেন্সর বোর্ডকে সম্মান জানাই। তাদের মূল্যায়নের প্রতি আমাদের আস্থা আছে।’

 

সর্বশেষ - আইন-আদালত