সোমবার , ১ আগস্ট ২০২২ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

চাকরি হারিয়ে বসের বাড়ি গুঁড়িয়ে দিলেন ক্ষুব্ধ কর্মচারী!

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ১, ২০২২ ২:১৬ অপরাহ্ণ

চাকরিচ্যুত হয়ে রাগে-ক্ষোভে বসের বিলাসবহুল বাড়ি গুঁড়িয়ে দিয়েছেন কানাডার এক ব্যক্তি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে তার ওই কাণ্ডের ভিডিও।

সম্প্রতি ক্যালগারি শহরে ঘটা ওই ঘটনার ভিডিওধারণ করেন এক প্রত্যক্ষদর্শী। এতে দেখা যায়, এক্সক্যাভেটর (খননযন্ত্র) দিয়ে লেকপাড়ের একটি বাড়ি ভেঙে দিচ্ছেন এক ব্যক্তি।

গত ২৮ জুলাই টুইটারে ভিডিওটি শেয়ার করা হয়েছে। পোস্টদাতা এর ক্যাপশনে লিখেছেন, আমাদের লেকহাউজের কাছে চাকরিচ্যুত ক্ষুব্ধ এক কর্মচারী এক্সক্যাভেটর দিয়ে পুরো বাড়িটি ধ্বংস করে দিয়েছে।

ভিডিওটি শেয়ার করার পর দ্রুতই ভাইরাল হয়ে যায়। এ পর্যন্ত সেটি ২ লাখ ৭২ হাজারবারের বেশি দেখা হয়েছে, রিঅ্যাক্ট পড়েছে পাঁচ হাজারের বেশি।

এতে একজন মন্তব্য করেছেন, সত্যি বলতে, আমরা মানসিক স্বাস্থ্যের সংকট নিয়ে যথেষ্ট কথা বলছি না। এটি কোনো স্বাভাবিক আচরণ নয়।

জানা গেছে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৫৯ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করে। তিনি ওই বাড়িটির সাবেক কর্মী। তার বিরুদ্ধে প্রায় চার হাজার মার্কিন ডলারের সম্পত্তি বিনষ্টের অভিযোগ আনা হয়েছে।

বাড়িটির মালিক জর্ডি নিউল্যান্ডস বলেছেন, তিনি এই ঘটনা সম্পর্কে অবগত এবং তার একাধিক ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, সৌভাগ্যক্রমে কেউ আহত হননি। যা ঘটেছে তা অবিশ্বাস্য। এমন কিছু হওয়া… এটা অনেকটা কল্পকাহিনীর মতো।

নিউল্যান্ডস জানিয়েছেন, ক্ষতিগ্রস্ত বাড়িঘর মেরামতে কয়েক লাখ ডলার খরচ হতে পারে।

সূত্র: এনডিটিভি

 

সর্বশেষ - আইন-আদালত