বুধবার , ৩ আগস্ট ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে: রিজভী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৩, ২০২২ ২:৩০ অপরাহ্ণ

কুড়িগ্রামে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরণকালে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অমানবিক, দুর্নীতিপরায়ণ থেকে এক ভয়ংকর রক্ত গঙ্গা বইয়ে দেবার দিকে এক মরণঘাতি কর্মসূচি নিয়েছে সরকার। এই সরকারের পতন ঘটাতে হবে। উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে এই বাংলাদেশে শেখ হাসিনার আমলে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তাদের প্রধানমন্ত্রী সততার প্রতীক, সত্যবাদী। একজন ব্যক্তি যদি সৎ হয়, তাহলে কী ঢাকঢোল পিটিয়ে বলা যায়।

বুধবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়ন পরিষদ চত্বরে বানভাসিদের মাঝে বিন্যামূল্যে চিকিৎসাসেবা এবং ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রিজভী।

জিয়াউর রহমান ফাউন্ডেশন এবং ডক্টরস এসোশিয়েশন অব বাংলাদেশ ড্যাবের আয়োজনে অনুষ্ঠানে ৫ শতাধিক বানভাসিকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান এবং শাড়ি-লুঙ্গি দেওয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ড্যাবের মহাসচিব ডা. আবদুস সালাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের ওয়ার্কিং কমিটির সদস্য প্রকৌশলী মাহাবুব আলম, রংপুর বিভাগীয় সহ-সাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা প্রমুখ।
 

facebook sharing button

সর্বশেষ - দেশজুড়ে