বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

বিএনপি বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৪, ২০২২ ১২:৫৭ অপরাহ্ণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির পাশে কোনো লোকজন নেই। বাংলাদেশের মানুষ আর কখনই অন্ধকারে যেতে চায় না। বিএনপি অনেক আন্দোলনের ডাক দিয়েছে, সব জায়গায় ব্যর্থ হয়ে ফিরে আসছে।

মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জের লৌহজং থানা ও ফায়ার সার্ভিস ভবনের উদ্ধোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি অনেক আন্দোলনের কথা বলছে। আমরা কোথাও বাধা দিচ্ছি না।নিয়মতান্ত্রিক আন্দোলন যদি করে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু তারা যদি রাজপথ বন্ধ করে, যান চলাচল বন্ধ করে, জানমাল ক্ষতিগ্রস্ত করে, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।

তিনি বলেন, বিএনপির আমলে লোডশেডিংয়ের কথা, জেনারেটর শব্দে কান জি জি করার কথা, আইপিএসের মার্কেটে ডাবল দাম, পরীক্ষার সময় ছাত্ররা পড়াশোনা করতে পারত না। মোমবাতি-হারিকেন এসব জ্বালাতে হতো। এই দৃশ্য বাংলাদেশের মানুষ ভুলেনি।বদলে যাওয়া বাংলাদেশ বিএনপি সহ্য করতে পারে না।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের জন্য একটি পরিস্থিতি তৈরি হয়েছে। এতে আমাদের ডিজেল ফান্ডে সাপ্লাই ঘাটতি হয়েছে। আমাদের বিদ্যুৎ তৈরির ক্ষমতা যা ছিল এখনো তা আছে। ধীরে ধীরে আরও বাড়ছে। সেখানে কোনো ঘাটতি নেই, আমাদের ঘাটতি ডিজেল ওয়েল ফান্ডে সময় মতো পাচ্ছি না। এজন্যই মানীয় প্রধানমন্ত্রী বলেছেন আমরা ১ ঘণ্টা করে লোডশেডিং করব। যাতে করে এই সংকট আমরা মোকাবিলা করতে পারি। এটি একটি সাময়িক ব্যবস্থা।

এ সময় আরও উপস্থিতি ছিলেন- মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাঈনউদ্দিন, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসূল, পুলিশ সুপার আব্দুল মোমেন প্রমুখ।

 

facebook sharing button

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত

ইউক্রেনে রাশিয়ার হামলায় নিহত ৪৯

করাচি, লাহোরসহ পাকিস্তানের বেশির ভাগ এলাকায় বিদ্যুৎ বিপর্যয়

বাংলাকে সারা বিশ্বে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী

চট্টগ্রাম ১০ আসনের উপনির্বাচন আওয়ামী লীগ-স্বেচ্ছাসেবক লীগের বিরুদ্ধে দুই দফা হামলার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর, ভোট বর্জন

শুক্রবার সারাদেশে গণঅধিকার পরিষদের বিক্ষোভ

দেশেই উৎপাদিত হবে লেইস চিপস, কারখানা বগুড়ায়

মন্দার শঙ্কা কৃষকের প্রণোদনা বাড়ানোর পরিকল্পনা, নেই ব্যতিক্রমী উদ্যোগ

দেশের ৮ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ভোট ১৭ জুলাই

লাখো মানুষের স্রোত যশোর স্টেডিয়াম মুখে

বৃষ্টিতে বাইক চালাতে যেসব বিষয় খেয়াল রাখবেন