শুক্রবার , ৫ আগস্ট ২০২২ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

আজও আদালতে তোলা হবে পার্থ-অর্পিতাকে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৫, ২০২২ ৫:৫২ পূর্বাহ্ণ

পশ্চিমবঙ্গে নিয়োগ কেলেঙ্কারির ঘটনায় সাবেক মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ইডি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে আজ। তাই কোনো সময় নষ্ট না করে আজ সকাল থেকেই তাকে জেরা করা শুরু করেছে ইডি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে জেরা করা হয় পার্থ-অর্পিতাকে। কিন্তু মুখে কুলুপ এঁটে আছেন প্রাক্তন মন্ত্রী, তদন্তে কোন সহযোগিতা করছেন না।

ইডি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে জেরা করা হয় পার্থ-অর্পিতাকে। মুখোমুখি জেরা করার পরে তাদের পৃথকভাবেও জেরা করা হয়েছে। এ দিনের জেরায় উঠে এসেছে অপা ইউটিলিটিজ সার্ভিসেস কোম্পানির কথাও। তবে জেরাতে কোন রকম সহযোগিতা করছে না পার্থ। তবে জেরায় সহযোগিতা করেছেন অর্পিতা মুখোপাধ্যায়।

সূত্রের খবর, আজ কিছু সিডি আদালতে জমা দেবেন ইডি কর্মকর্তারা। আর সেখানে থাকা নতুন তথ্যের ভিত্তিতে আবারও তাদের হেফাজতে চাইতে পারে ইডি।

আজ আদালতে পেশের আগে আবারও মেডিকেল টেস্ট হবে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের। ফলে কিছুক্ষণের মধ্যেই তাদের সিজিও কমপ্লেক্স থেকে বের করে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হবে মেডিকেল টেস্টের জন্য। তারপর সেখান থেকে তাদের কলকাতা নগর দায়রা আদালতে পেশ করা হবে।

সূত্র: আনন্দবাজার, নিউজ ১৮ বাংলা।

 

সর্বশেষ - দেশজুড়ে