রবিবার , ৭ আগস্ট ২০২২ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ইনজুরিতে জেরবার, এশিয়া কাপের দল ঘোষণায় সময় বাড়লো বাংলাদেশের

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৭, ২০২২ ১০:৪০ পূর্বাহ্ণ

একের পর এক ইনজুরিতে বিপর্যস্ত পুরো বাংলাদেশ দল। নুরুল হাসান সোহান ইনজুরিতে, লিটন ইনজুরিতে পড়ে ছিটকে পড়েছেন, ইনজুরি সমস্যা আছে পেসার শরিফুল ইসলামেরও। বাংলাদেশ টি-টোয়েন্টি দলের মূল তিনজন ক্রিকেটারই রয়েছেন শঙ্কায়। চলতি মাসের শেষ সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপের জন্য দল ঘোষণা করতেও তাই বিলম্ব হচ্ছে বাংলাদেশের।

একের পর এক ইনজুরি সমস্যার কারণে এশিয়া কাপের দল ঘোষণার জন্য আরও সময় পেলো বায়লাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি থেকেই এ খবরের সত্যতা জানানো হয়েছে। বাংলাদেশের পক্ষ থেকেই এসিসির কাছে আবেদন জানানো হয়েছিল সময় বৃদ্ধির।

চলতি আগস্টের ২৭ তারিখ শুরু হবে এশিয়া কাপের আসর। শ্রীলঙ্কা আয়োজক হলেও এশিয়া কাপ অনুষ্ঠিত হবে আরব আমিরাতে। এই আসরের জন্য দল ঘোষণার শেষ তারিখ ৮ আগস্ট।

কিন্তু বিসিবি এসিসির কাছে অনুরোধ জানিয়েছে, কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে রয়েছেন। তাদের সর্বশেষ আপডেট না জানা পর্যন্ত দল ঘোষণায় একটু অপেক্ষা করতে চায় বিসিবি। এসিসিও রাজিও হয়েছে এই আবেদনে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস ক্রিকবাজকে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘ইনজুরি তালিকা লম্বা হওয়ার কারণে আমাদেরকে ব্যাকফুটে চলে যেতে হয়েছে। এ কারণে আমরা এসিসির কাছে অনুরোধ জানিয়েছিলাম, দল চূড়ান্ত করতে আমাদেরকে আরও কিছু সময় দেয়ার জন্য। তারা আমাদের আবেদন গ্রহণ করে নিয়েছেন।’

বিসিবি আশা করছে, এশিয়া কাপের আগেই নুরুল হাসান সোহান এবং লিটন দাস সুস্থ হয়ে উঠবেন এবং এশিয়া কাপে অংশ নিতে পারবেন। নুরুল হাসান সোহান এরই মধ্যে সিঙ্গাপুর গেলেন হাতের ইনজুরির চিকিৎসার জন্য। সেখানে পরীক্ষার পর জানা গেছে, কোনো অস্ত্রোপচার করতে হবে না তার আঙ্গুলে

 

     

    সর্বশেষ - আইন-আদালত