মঙ্গলবার , ৯ আগস্ট ২০২২ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

লেবার পার্টির ইরানের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৯, ২০২২ ৫:৫৭ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও ১৫ আগস্টের ঘটনা নিয়ে ‘কুরুচিপূর্ণ’ বক্তব্য দেওয়ার অভিযোগে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানের বিরুদ্ধে রাজধানীর শাহবাগ থানায় অভিযোগ দায়ের হয়েছে।

সোমবার (৮ আগস্ট) এ অভিযোগ দায়ের করেন বাংলাদেশ ছাত্রলীগের আইন সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাত। অভিযোগটি গ্রহণ করেছেন শাহবাগ থানার ডিউটি অফিসার।

অভিযোগপত্রে বলা হয়, গত ৭ আগস্ট রাত নয়টার সময় শাহবাগ থানার অধীন ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিজয় একাত্তর হলের ১ নম্বর রুমে বসে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান একটি প্রোগ্রামে বক্তব্য দেওয়ার সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পঁচাত্তরের ১৫ আগস্ট ঘটে যাওয়া সেই বিভীষিকাময় ঘটনার বিষয়ে কুরুচিপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন। এটি আমি ও আমার পরিচিত মিজানুর রহমান মারুফ ভিডিওতে দেখতে পাই। যা ইতিহাস বিকৃতি ও রাষ্ট্রদ্রোহিতার শামিল। যাহা সামাজিক যোগাযোগমাধ্যমে বিপুলভাবে প্রচার হয়ে যাওয়ায় সাধারণ নেটিজেনরা প্রতিবাদ করেন। বিবাদীর বক্তব্য সরকার, রাষ্ট্র ও বাংলাদেশের প্রতিটি নাগরিকের জন্য চরমভাবে মানহানিকর। উক্ত ঘটনার বিষয়ে আমার সিনিয়র ও সহপাঠীদের সঙ্গে আলোচনা করে অত্র অভিযোগ দায়ের করতে কিছুটা বিলম্ব হলো।

অভিযোগের একটি অনুলিপি ছাত্রলীগের আইন সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাত গণমাধ্যমে পাঠিয়েছেন। তবে অভিযোগপত্র গ্রহণের বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মওদুদ হাওলাদারকে একাধিকবার কল দেওয়া হলেও তার জবাব পাওয়া যায়নি।

 

 

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত