শনিবার , ১৩ আগস্ট ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

দেশে ফিরে সেই পোস্ট মুছে দিলেন সাকিব

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ১৩, ২০২২ ৭:২৫ পূর্বাহ্ণ

চলতি মাসের শুরু থেকেই দেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত খবর বেটিং প্রতিষ্ঠানের অঙ্গপ্রতিষ্ঠানের সঙ্গে সাকিব আল হাসানের চুক্তি। যা নিয়ে টানা দশ দিন জল ঘোলা হয়েছে অনেক। কেউ কেউ বলেছেন, ভুল কিছু করেননি সাকিব। অনেকে আবার বেটিংয়ের সঙ্গে সম্পৃক্ততায় শূলে চড়িয়েছেন সাকিবকে।

তবে শেষ পর্যন্ত পিছুই হটতে হয়েছে সাকিবকে। এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের শক্ত অবস্থানের প্রেক্ষিতে সেই বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বৃহস্পতিবার সন্ধ্যায়ই বিসিবিকে সেই কথা জানিয়ে দিয়েছেন সাকিব।

jagonews24

চুক্তি বাতিলের কথা জানালেও, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিবের পেজে বহাল ছিল সেই পোস্টটি। তবে আজ দিনের প্রথম প্রথরে দেশে ফিরে সেই পোস্টও মুছে দিয়েছেন সাকিব। সকাল ৯টার পর থেকে সাকিবের পেজে আর সেই পোস্টটি দেখা যাচ্ছে না।

সাকিবের দেশে ফেরার কথা ছিল মূলত ১৪ আগস্ট। তবে একদিন আগেই ১৩ আগস্ট প্রথম প্রহরে (শুক্রবার দিনগত রাত প্রায় ৩টার পর) দেশে ফিরে এসেছেন সাকিব। আজ (শনিবার) দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসার রয়েছে তার।

এদিকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আলোচনায় বসেছেন জাতীয় দলের নির্বাচকরা। যেখানে অবধারিতভাবেই কথা হবে এশিয়া কাপের দল নিয়ে। এছাড়া জাতীয় লিগের টেকনিক্যাল কমিটির সঙ্গেও বসেছেন তারা।

     

    সর্বশেষ - দেশজুড়ে