রবিবার , ২১ আগস্ট ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

একই স্থানে ছাত্রলীগের ২ গ্রুপের সভা, ১৪৪ ধারা জারি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ২১, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ

বরগুনা জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে পদ পাওয়া ও বঞ্চিতদের দুই গ্রুপের একই স্থানে ২১ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করায় বরগুনা পৌরশহর এলাকায়  ১৪৪ ধারা জারি করা হয়েছে। বরগুনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস এ আদেশ জারি করেন।

রোববার দুপুর ১২টা হতে আগামী ২৪ ঘণ্টার জন্য এ আদেশ জারি করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

আদেশে বরগুনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস জানান, বরগুনা জেলা ছাত্রলীগের নবগঠিত সভাপতি মো. রেজাউল করিম রেজা এবং সাধারণ সম্পাদক পদে তৌশিকুর রহমান ইমরান দ্বয়ের নেতৃত্বে ২১ আগস্ট ৩টায় বরগুনা সরকারি কলেজে ও পৌর শহর এলাকায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল আয়োজন করা হবে।
অন্যদিকে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি পদ বঞ্চিত (বর্তমান জেলা ছাত্রলীগ কমিটির সিনিয়র সহ-সভাপতি) মো. সবুজ মোল্লা এবং যুগ্ম সাধারণ সম্পাদক রাজ আরিয়ান বিশাল দ্বয়ের নেতৃত্বে একই একই স্থানে একই তারিখ ও সময়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।

এ দুই গ্রুপে অনুমান ৪-৫শ জন নেতাকর্মী উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে মর্মে পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা অবহিত করেছে।

তিনি আরও জানান, দুই গ্রুপের সভা সমাবেশকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে বিশৃঙ্খলা, মারামারি ও জান মালের ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে বিধায় সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের লক্ষ্যে ফৌজদারি কার্যবিধি আইনের ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার দুপুর ১২টা হতে পরবর্তী ২৪ ঘণ্টা পর্যন্ত বরগুনা সরকারি কলেজসহ সমগ্র পৌর এলাকায় ফৌজদারি কার্যবিধি আইনের ১৪৪ ধারা জারি করা হয়েছে। একইসঙ্গে ওই এলাকায় সব প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

 

facebook sharing button

সর্বশেষ - দেশজুড়ে