রবিবার , ২১ আগস্ট ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

বোয়ালমারীতে বিষপানে যুবকের মৃত্যু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ২১, ২০২২ ২:৪০ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারীতে পরিবারের সাথে কলহের জের ধরে সজিব মোল্যা (২৫) নামের এক যুবক বিষপান করে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত যুবক উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর গ্রামের মো. ইউনুস মোলার ছেলে। তাঁর দুই ছেলে ও স্ত্রী রয়েছে।

তার সহকর্মী ইমরান হোসেন মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন, ১৮ আগস্ট রাতে সজিব মোল্যা পরিবারের সাথে কলহ করে ঘরে থাকা ঘাসমারা ওষুধ পান করেন। বাড়িতে বিষপান করে শ্বশুর বাড়িতে থাকা স্ত্রীর কাছে ফোন করে বিষপান করার কথা স্বীকার করেন। পরে তার স্ত্রী তার শাশুড়িকে ফোন করে বলেন, আপনাদের ছেলে বিষপান করেছে। তখন তার পরিবারের লোকজন তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সাধারণ চিকিৎসা শেষ করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজে প্রেরন করেন। সেখানে চিকিৎসা দেয়ার পর বেশি অসুস্থ হয়ে পরলে শনিবার রাতে ঢাকা নেয়ার পথে মারা যান। পরে রবিবার সকালে তার লাশ বাড়িতে এনে দুপুরে জানাযা শেষে বাইখীর মাদ্রাসা কবর স্থানে দাফন করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ বলেন, বিষপান করার খবর পেয়েছি, তবে শুনেছি ওই যুবক ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরিবারের কেউ এ বিষয় নিয়ে থানায় আসেনি। 

 

সর্বশেষ - দেশজুড়ে