বুধবার , ২৪ আগস্ট ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

এবার সীমাহীন মেয়াদ-ভলিউমের ডাটা প্যাকেজ আনলো রবি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ২৪, ২০২২ ৫:১২ পূর্বাহ্ণ

যারা মেয়াদহীন ডাটা প্যাকেজ ব্যবহার করতে আগ্রহীদের জন্য সীমাহীন মেয়াদের প্যাকেজ ও নির্দিষ্ট সময়ের জন্য সীমাহীন ডাটা ব্যবহার করতে আগ্রহীদের জন্য সীমাহীন ভলিউমের প্যাকেজ এনেছে বেসরকারি মোবাইল ফোন অপারেটর কোম্পানি রবি অ্যাজিয়াটা।

মঙ্গলবার (২৩ আগস্ট) রবি অ্যাজিয়াটা থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে  বলা হয়, ১০, ২০ ও ৫০ জিবি সীমাহীন মেয়াদের ডাটা প্যাকেজগুলোর মূল্য যথাক্রমে ৪৪৪, ৭৭৭ এবং ১ হাজার ৪৪৪ টাকা। বাজারে থাকা বহুমাত্রিক ডাটা প্যাকের মাঝে গ্রাহকদের জন্য ১০ জিবির ডাটা প্যাকটি আকর্ষণীয় দামে আনা হয়েছে।

আরও উল্লেখ করা হয়, গ্রাহকরা ২৩ টাকায় ২ ঘণ্টা ও ৩৪ টাকায় ৩ ঘণ্টা সীমাহীন ডাটা ব্যবহার উপভোগ করতে পারবেন। সব ডাটা ব্যবহারকারী গ্রাহকদের মানসম্পন্ন সেবা নিশ্চিত করতে এস প্যাকে নির্দিষ্ট শর্ত প্রযোজ্য।

রবির ৭৪ শতাংশের বেশি গ্রাহক ইন্টারনেট ব্যবহার করেন, যা এই খাতে সর্বোচ্চ। আকর্ষণীয় এ ডাটা প্যাকগুলো রবির গ্রাহকদের ডিজিটাল জীবনধারায় নতুন মাত্রা যোগ করবে বলে ধারণা করা করছে অপেরাটরটি। মোট গ্রাহকের ৬৫ শতাংশ ফোর-জি গ্রাহক নিয়ে এ সেবাখাতে অগ্রণী অবস্থানে রয়েছে রবি।

এর আগে দেশের মোবাইল ফোন গ্রাহকদের স্বার্থ বিবেচনায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং সরকারি মোবাইল ফোন অপারেটর টেলিটকের মাধ্যমে নতুন আনলিমিটেড মেয়াদের চারটি ডাটা প্যাকেজ চালু করে।

গ্রামীণফোনের নতুন দুটি ডাটা প্যাকেজ হলো- ১,১৯৯ টাকায় ৪০ জিবি ও ৫৪৯ টাকায় ১৫ জিবি। টেলিটকের ডাটা প্যাকেজ দুটি হলো- ১২৭ টাকায় ৬ জিবি ও ৩০৯ টাকায় ২৬ জিবি।

চলতি বছরের ২৮ এপ্রিলে বিটিআরসির নির্দেশনায় দেশের মোবাইল অপারেটরগুলো বাজারে প্রথম আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ নিয়ে আসে।

 

সর্বশেষ - দেশজুড়ে