মঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

হাসপাতালে আটকে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যাচেষ্টা, গ্রেফতার আরও ৬

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৩০, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার ছাত্রলীগ কর্মীদের হাসপাতালের কক্ষে আটকে হত্যাচেষ্টা মামলার আরও ৬ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। গ্রেফতারকৃতরা সবাই সেখানকার এমপি পঙ্কজ দেবনাথের অনুসারী বলে দাবি করেছেন মেহেন্দীগঞ্জের পৌর মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল খান।

সোমবার দিনগত গভীর রাতে বরিশাল নগরী থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে র‌্যাব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, মেহেন্দিগঞ্জ উপজেলার পূর্বহনি গ্রামের কামাল মাঝি, সোহাগ, আবুল মাঝি, আল আমিন, রতন মাঝি ও মাকসুদুর রহমান মিরাজ।

বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত গভীর রাতে বরিশাল নগরীর বিভিন্নস্থান থেকে কামাল, সোহাগ, আবুল, আল আমিন, রতন ও মিরাজকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর জাহাঙ্গীর আলম বলেন, গ্রেপ্তারকৃত চারজনকে মঙ্গলবার দুপুরে মেহেন্দীগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৮ আগস্ট দুপুরে প্রতিপক্ষের ছাত্রলীগের ৪ কর্মীকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। আহতরা উপজেলা হাসপাতালে চিকিৎসা নিতে গেলে আসামিরা রামদা, চাইনিজ কুড়াল, জিআই পাইপসহ দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রলীগ কর্মীদের একটি কক্ষে আটকে হামলা চালায়। এ সময় হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ২৮ আগস্ট নামধারী ১৬ জন এবং অজ্ঞাতনামা ১০ জনকে আসামি করে ছাত্রলীগ কর্মী ইমরান খান বাদী হয়ে মামলা করেন।

মামলার পর ওই রাতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল মোল্লাসহ চারজনকে গ্রেফতার করা হয়। বর্তমানে ওই চারজন কারাগারে রয়েছেন।

 

facebook sharing button

সর্বশেষ - দেশজুড়ে