শনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

মারধর ও যৌতুক দাবি ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে প্রতিবেদন ২১ সেপ্টেম্বর

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৩, ২০২২ ৪:৫৪ পূর্বাহ্ণ

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

শুক্রবার (২ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মামলার এজহার গ্রহণ করে এদিন ধার্য করেন।

এর আগে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার (২ সেপ্টেম্বর) মামলা আকারে নথিভুক্ত করে মিরপুর মডেল থানা।

পুলিশ সূত্রে জানা গছে, মামলার পরে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা পুলিশ। মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য আল আমিন হোসেনকে থানায় ডাকা হতে পারে অথবা তাকে গ্রেফতার করতে পারে পুলিশ।

শুক্রবার (২ সেপ্টেম্বর) মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম সুমন বলেন, আল আমিন হোসেনের স্ত্রী লিখিত অভিযোগের পরে মামলা নথিভুক্ত হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তের স্বার্থে তদন্ত কর্মকর্তা যে কাউকে জিজ্ঞাসাবাদ করতে পারেন।

জানতে চাইলে ইসরাত জাহানের মামা মো. সাঈদ বলেন, বৃহস্পতিবার লিখিত অভিযোগের পরে শুক্রবার মামলা এন্ট্রি হয়েছে বলে শুনেছি। আমরা এ ঘটনায় সুষ্ঠু বিচার চাই। আমার ভুক্তভোগী ভাগনি যেনো ভালোভাবে সংসার করতে পারে।

এর আগে বৃহস্পতিবার যৌতুকের জন্য মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেন তার স্ত্রী। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছিলেন।

 

 

সর্বশেষ - দেশজুড়ে