সোমবার , ৫ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

চাঁদা না দেওয়ায় জেলা ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৫, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ

পূর্ব শত্রুতা ও চাঁদা না দেওয়ার ধরে নোয়াখালীর চৌমুহনীতে সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও যুবলীগ সদস্য হুমায়ুন কবিরের (৪৫) উপর সন্ত্রাসী হামলা ও পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে প্রকাশ্যে রবিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে চৌমুহনী ডি.বি রোডে।

মনির মুহুরীর নের্তৃত্বে ফাহাদ, শাহাদাত, রায়হান ও সোহানসহ যুবলীগ নামধারী অনুপ্রবেশকারীরা হুমায়ুন কবিরকে পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে বলে অভিযোগ রয়েছে। গুরুত্বর অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে স্থানীয় যুবলীগ নেতারা অভিযোগ করে জানান, হুমায়ুন বাড়ির নির্মাণ কাজের জন্য রড কিনতে গেলে মনির মুহুরীর নের্তৃত্বে যুবলীগ নামধারী অনুপ্রবেশকারী সন্ত্রাসীরা তাকে পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে। আমরা এর তীব্র নিন্দা জানাই। আহত ত্যাগী ছাত্রলীগ নেতা (হুমায়ুন করিব) বাড়ির নির্মাণ কাজ করতে গেলে হামলাকারীরা তিন লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে হামলা করেছে তারা। এরা সবাই দেলোয়ার বাহিনীর সদস্য বলেও তারা অভিযোগ করেন।এ ব্যাপারে জানতে চাইলে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ৩১ আগস্ট মনির মুহুরী তার (হুমায়ুন করিব) বিরুদ্ধে থানায় একটি মামলা করে। এই মামলার জের ধরে বিবাদী হুমায়ুন করিবকে একা পেয়ে অতর্কিত ভাবে বাদী ও তার লোকজন হামলা চালায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত