মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

জমি নিয়ে বিরোধে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৬, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ

বরগুনার আমতলীতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে স্বামী ও স্ত্রীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার উপজেলার হলদিয়া ইউনিয়নের রাওগা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-উপজেলার রাওগা গ্রামের সবুজ হাওলাদার ও তার স্ত্রী রিপা বেগম।

সবুজ হাওলাদারের ছেলে মনির হাওলাদার জানান, আমাদের বাপ-দাদার সূত্রে প্রাপ্ত জমি ৩০ থেকে ৪০ বছর আমরা  ভোগ-দখল করে আসছি। হঠাৎ করে আজকে প্রতিপক্ষের লোকজন ভাড়াটিয়া সন্ত্রাসী এনে ওই জমিতে বীজ লাগাতে আসে। আমরা এতে বাধা দিলে তারা দা দিয়ে আমার বাবা ও মাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। মা মারাত্মক জখম হয়ে আশঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তন্ময় জানান, আহত স্বামী-স্ত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক মুঠোফোনে বলেন, তারা সম্পর্কে চাচাতো ভাই। জমি নিয়ে বিরোধ দীর্ঘদিনের। তাদের ধান আমার জিম্মায় থাকার কথা। কিন্তু আমি ঢাকাতে অবস্থান করায় আজকে এ ঘটনা ঘটেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

সর্বশেষ - আইন-আদালত