শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় মাইলস্টোন কলেজের সাফল্য

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৯, ২০২২ ৪:০১ অপরাহ্ণ

৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় থানা পর্যায়ে নিজেদের সেরা নৈপুণ্য দেখাতে সক্ষম হয়েছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ। এ প্রতিযোগিতায় অংশ নিয়ে মাইলস্টোন কলেজ ফুটবল দল (বালক ও বালিকা) চ্যাম্পিয়ন হয়। আর দাবা খেলায় মধ্যম দল চ্যাম্পিয়ন ও বড় দল রানার্সআপ হয়ে শিরোপা অর্জন করে।

মাইলস্টোন কলেজের বিজয়ী খেলোয়াড় ও সংশ্লিষ্ট অনুষদ সদস্যদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন কলেজটির উপদেষ্টা কর্নেল নুরন নবী (অব.)।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস ডিয়াবাড়ি খেলার মাঠে অনুষ্ঠিত এই ক্রীড়া আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মোস্তফা কামাল উদ্দিন ভূঁইয়া (অব.)।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি উত্তরা থানার সভাপতি শেখ মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দক্ষিণখান আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী বিল্লাত আলী এবং মাইলস্টোন কলেজের পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রমুখ।

 

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত