শনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

রোববার আসছেন শ্রীরাম, পরদিন থেকে শুরু অনুশীলন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০২২ ৪:৪৩ পূর্বাহ্ণ

আগেই জানা, ১২ সেপ্টেম্বর থেকে শুরু হবে টাইগারদের অনুশীলন। নিউজিল্যান্ড সফরকে সামনে রেখেই মূলত এ অনুশীলন। এই প্রস্তুতি পর্ব স্বাগতিক নিউজিল্যান্ড ও পাকিস্তানের সঙ্গে ত্রিদেশীয় সিরিজে অংশ নেওয়ার। সবকিছু ঠিক থাকলে আগামী ৩০ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশে যাত্রা শুরু করবে সাকিব আল হাসানের দল।

সেখানে আগামী ৭ অক্টোবর ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় আসরে প্রথম মাঠে নামবে টাইগাররা। তবে সোমবার থেকে যে অনুশীলন শুরু হচ্ছে তার প্রথম তিনদিনের ধরনটা ভিন্ন। এই কদিন আসলে জাতীয় দল ও তার আশপাশে থাকা ক্রিকেটারদের একটা অন্যরকম পরীক্ষা।

কার কী অবস্থা? কোন ক্রিকেটারের টেকনিক কী? তা নিজ চোখে দেখবেন টি-টোয়েন্টি ফরম্যাটে টিম বাংলাদেশের নতুন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম। তাই ১২ থেকে ১৪ সেপ্টেম্বর চলবে শ্রীরামের পর্যবেক্ষন পর্ব। জানা গেছে ১৪ সেপ্টেম্বর টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলও ঘোষণা হয়ে যাবে।

তার আগে রোববার (১১ সেপ্টেম্বর) রাজধানীতে এসে পৌঁছাবেন এ ভারতীয় টি-টোয়েন্টি স্পেশালিস্ট। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিকেল ৪টা ৫০ মিনিটে ঢাকায় অবতরনের কথা শ্রীরামের। অন্য বিদেশি কোচিং স্টাফরাও আসবেন কাল-পরশুর ভেতরে। তারপর অন্তত দুই সপ্তাহের নিবিড় অনুশীলন চলবে শেরে বাংলায়।

 

সর্বশেষ - দেশজুড়ে