মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ডেমরায় বাস-লেগুনা সংঘর্ষে চালক নিহত, আহত ৭

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৬:৩১ পূর্বাহ্ণ

রাজধানীর ডেমরার বাঁশের পুল এলাকায় লেগুনা বাসের মুখোমুখি সংঘর্ষে মো. রাজিব (৩০) নামের লেগুনাচালকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন লেগুনার সাত যাত্রী। আহতরা হলেন- আব্দুল বাতেন (৪৫), আবুল বাসার (৪০), মো. শান্ত (১৯), আব্দুল গনি (৪৫), মো. হাসান (৪০), মো. সাগর (১৮) ও হৃদয় (২২)।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় সবাইকে উদ্ধার করে সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লেগুনাচালক রাজীবকে মৃত ঘোষণা করেন ও আহতরা জরুরী বিভাগের চিকিৎসাধীন রয়েছে।

লেগুনা যাত্রী মো. হৃদয় হোসেন বলেন, ডেমরার বাঁশেরপুর এলাকায় আশিয়ান পরিবহন ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাচালক ও সাত যাত্রী আহত হন, পরে দ্রুত ও সবাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে লেগুনাচালককে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জাগো নিউজকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডেমরা বাঁশেরপুল এলাকায় আসিয়ান পরিবহন ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনা চালক মারা যান, এই দুর্ঘটনায় সাতজন লেগুনাযাত্রী আহত হন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। আহতরা বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছে, তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

 

সর্বশেষ - দেশজুড়ে