বৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৩:২৭ অপরাহ্ণ

প্রেসিডিয়াম সদস্যসহ জাতীয় পার্টির (জাপা) সব পদ থেকে মশিউর রহমান রাঙ্গাকে অব্যাহতি দেওয়ার কারণ ব্যাখ্যা করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য রাঙ্গাকে অব্যহতি দেওয়া হয়েছে। এক বছর ধরেই তিনি পার্লামেন্টারি পার্টির মিটিংসহ বিভিন্ন জায়গায় সংগঠনের বিরুদ্ধে কথা বলছেন। রাঙ্গার কার্যকলাপ দলের শৃঙ্খলা ভঙ্গ করেছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দলটির বনানী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় পার্টি কারোর দালাল নয়, কারোর পকেটে নেই। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে চায়। আগামীতে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি। মানুষের মন জয় করে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে।

রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু

তিনি বলেন, পার্লামেন্টারি পার্টির মিটিংয়ে এজেন্ডা ছিল সংসদে বিরোধী দলের নেতা প্রসঙ্গে। ২৪ জনের (সংসদ সদস্য) অনুমতি নিয়ে সংসদে বিরোধী দলীয় নেতা পরিবর্তনের কাগজ স্পিকারের কাছে হস্তান্তর করা নিয়ে আলোচনা হয়। এখানে আইনের কোনো ব্যত্যয় ঘটেনি।

জাতীয় পার্টির শক্তি বেড়েছে দাবি করে চুন্নু বলেন, দল থেকে কেউ চলে গেলেও জাতীয় পার্টি থাকবে। দল দলের জায়গায় থাকবে। দল ভাঙবে না। রওশন এরশাদকে দলের দায়িত্ব নিতে বলা হয়েছিল, কিন্তু তিনি রাজি হননি। রওশন এরশাদই জিএম কাদেরকে দায়িত্ব নিতে বলেছেন।

 

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত