সোমবার , ২৬ সেপ্টেম্বর ২০২২ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

পূজার কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে ক্যাশব্যাক-ডিসকাউন্ট

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৬, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কেনাকাটায় গ্রাহকদের জন্য বিশেষ ক্যাশব্যাক ও ডিসকাউন্ট অফার নিয়ে এসেছ ‘নগদ’। সারাদেশে ৫০টি বেশি ব্র্যান্ডের আউটলেটে তিনটি ক্যাটাগরিতে ‘নগদ’ এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট।

পূজা উপলক্ষ্যে চালু হওয়া ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় লাইফস্টাইল, ই-কমার্স এবং রেস্টুরেন্ট ক্যাটাগরিতে ‘নগদ’ পেমেন্টে গ্রাহকেরা এ ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারছেন। অফারটি প্রতিটি মার্চেন্টের নিজস্ব অফার পলিসি অনুযায়ী বিভিন্ন মেয়াদে চলবে।

লাইফস্টাইলের ক্যাটাগরিতে গ্রাহকেরা বেবি শপ, টপ টেন, রাইজ, কে ক্রাফট, অঞ্জন্স, রো ন্যাশন, রঙ বাংলাদেশ, বিশ্ব রঙ, সেইলর, ক্যাটস আই লিমিটেড, সারা লাইফস্টাইলসহ বেশকিছু ব্র্যান্ড থেকে কেনাকাটায় পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। নির্দিষ্ট মার্চেন্ট আউটলেটগুলোতে নগদ মার্চেন্ট কিউ আর অথবা নগদ অ্যাকাউন্টের মার্চেন্ট পে অপশনের মাধ্যমে কেনাকাটার মূল্য পরিশোধ করলে ক্যাশব্যাক অফারটি পেয়ে যাবেন গ্রাহকেরা।

এছাড়াও পূজা উপলক্ষে অনলাইনের মাধ্যমে যে কোনো পণ্য কেনাকাটায় এসএসএল গেটওয়ের মাধ্যমে ‘নগদ’ এ পেমেন্ট করলে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

পোশাক, ফার্নিচার, ইলেকট্রনিক্সসহ বিভিন্ন ক্যাটেগরির অনলাইন ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে ক্যাসুয়াল পোলো, পার্ফিউম বাংলাদেশ, গুডি ব্রো, কে ক্রাফট, প্রাইড, রিবানা, স্নিকার পিম্প শপিং কর্নারসহ এমন আরও অনেক ব্র্যান্ড। অফারটি চলবে আগামী ৫ অক্টোবর পর্যন্ত। তবে এ অফারটি ‘নগদ’ অ্যাপ অথবা *১৬৭# ডায়ালের ক্ষেত্রে প্রযোজ্য নয়।

পূজার খুশিতে ভিন্ন মাত্রা যোগ করতে পছন্দের মিষ্টি ও খাবারের দোকানে ‘নগদ’ পেমেন্টে মিলবে ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ওয়েল ফুড, ক্লাসিক সুইটস, বাংলার মিষ্টি, কেক স্টোরি, ব্যাংকার্স কাফে অ্যান্ড রেস্টুরেন্টসহ এমন আরও অনেক রেস্টুরেন্টে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন এ অফার। অফারগুলো চলবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ‘নগদ’-এর আকর্ষণীয় অফারগুলো বিষয়ে প্রতিষ্ঠানটির চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, যে কোনো উৎসবেই নগদ নিত্যনতুন সব ধরনের অফারের মাধ্যমে মানুষের জীবনকে কিছুটা সহজ করার চেষ্টা করে। দুর্গাপূজার এ উৎসব মৌসুমকে ঘিরে আমাদের এ ক্যাম্পেইন এবং আমার বিশ্বাস এ ক্যাম্পেইন দেশের যে কোনো প্রান্ত থেকে আমাদের গ্রাহকদের অনেকটা স্বস্তির সঙ্গে কেনাকাটার সুযোগ করে দেবে।

অফারগুলো নিশ্চিত করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। ক্যাম্পেইনের অফারগুলো বিষয়ে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন nagad.com.bd এই লিংকে।

সর্বশেষ - দেশজুড়ে