বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

কাউন্টি দলের অধিনায়কত্ব পেলেন পাকিস্তানি তারকা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৯, ২০২২ ২:৪৯ অপরাহ্ণ

ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে ২০২৩ মৌসুমে ইয়র্কশায়ার দলের অধিনায়কত্ব পেলেন এবারের মৌসুমে ডার্বিশায়ারের হয়ে খেলা পাকিস্তানের তারকা ব্যাটার শান মাসুদ। এরই মধ্যে আসন্ন এ মৌসুমের জন্য ইয়র্কশায়ারের বিদেশি খেলোয়াড় হিসেবে চুক্তি করে ফেলেছেন ৩২ বছর বয়সী এ বাঁহাতি ব্যাটার।

বুধবার হেডিংলিতে গ্লুস্টারশায়ারের বিপক্ষে হারের পর ইয়র্কশায়ারের হেড কোচ ওটিস গিবসন এ ঘোষণা দিয়েছেন। চলতি বছর ডার্বিশায়ারের হয়ে তিন ফরম্যাটেই দারুণ পারফরম্যান্সের সুবাদে আগামী মৌসুমে ইয়র্কশায়ারের অধিনায়কত্ব পেলেন শান মাসুদ।

শান মাসুদকে দলে রেখে দেওয়ার জন্য টানা অনেকগুলো প্রস্তাব দিয়েছিল ডার্বিশায়ার। কিন্তু কোনোটিই গ্রহণ করেননি শান। তিনি বরং ইয়র্কশায়ারে ওটিস গিবসনের সঙ্গে কাজ করার দিকেই অধিক আগ্রহী ছিলেন। পাকিস্তান সুপার লিগে শান মাসুদের দল মুলতান সুলতানসের দায়িত্বেও রয়েছেন ওটিস।

ইয়র্কশায়ারের সঙ্গে শান মাসুদের চুক্তিটি দুই বছরের। নতুন মৌসুমে দলের অধিনায়ক হিসেবে জনি টেটারসলের স্থলাভিষিক্ত হবেন তিনি। গত জুলাইয়ে স্টিভেন প্যাটারসন ইয়র্কশায়ারের অধিনায়কের দায়িত্ব থেকে সরে দাঁড়ালে সেটি গ্রহণ করেন উইকেটরক্ষক ব্যাটার টেটারসল।

সর্বশেষ - দেশজুড়ে