শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

কক্সবাজারে একলাখ ইয়াবাসহ গাড়িচালক গ্রেফতার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৭:৩৫ পূর্বাহ্ণ

কক্সবাজারে একলাখ পিস ইয়াবাসহ শাহাব উদ্দিন (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় একটি প্রিমিও কার ও নোহা গাড়ি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার পৌর শহরের বাইপাস সড়কের জেলগেট এলাকায় মাদকসহ ওই যুবককে গ্রেফতার করা হয়। শাহাব উদ্দিন রামুর খুনিয়াপালং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর খুনিয়াপালং এলাকার ছৈয়দ আলমের ছেলে।

jagonews24

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযানে নামে গোয়েন্দা পুলিশ। রাতে জেল গেট এলাকায় প্রিমিও গাড়ি থেকে নোহায় ইয়াবা তোলার সময় হাতেনাতে ধরা হয়। এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রিমিও গাড়ির চালক পালিয়ে যায়। একই সময় নোহা গাড়ির চালক শাহাবুদ্দিনকে আটক করা সম্ভব হয়। জব্দ করা ইয়াবা গুণে এক লাখ পিস পাওয়া যায়।

ওসি সাইফুল আলম আরও বলেন, প্রিমিও কার ও নোহা গাড়িটি জব্দ করা হয়েছে। এতে চিহ্নিত মাদক কারবারি শাহাবুদ্দিনকে গ্রেফতার দেখিয়ে মামলা করা হয়েছে। এ ঘটনায় পলাতক আসামি প্রিমিও গাড়ির চালকসহ ইয়াবা সিন্ডিকেটের মূল হোতাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে