শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ গেল চাকরিজীবীর

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ

ঢাকা থেকে বরিশালে আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল দেলোয়ার হোসেন বাবু (৪০) নামে এক চাকরিজীবীর। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবুর মৃত্যু হয়।

মৃত দেলোয়ার হোসেন বাবু বরিশাল নগরের দক্ষিণ রুপাতলী এলাকার হাওলাদার বাড়ির মৃত আশ্রাব আলির ছেলে। তিনি ঢাকায় একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন।

স্বজনরা জানান, বৃহস্পতিবার সুগন্ধা পরিবহণের একটি বাসে চেপে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্য রওনা দেন বাবু। রাত ৮টার দিকে স্বজনরা জানতে পারেন বাবু গাড়িতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। পরে বাবুকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুরে সেখানে তার মৃত্যু হয়।

মৃতের বড় ভাই আলাউদ্দিন (জর্জ) বলেন, চাকরির সুবাদে বাবু ঢাকায় থাকতেন এবং প্রায় প্রতি সপ্তাহে বরিশালে আসতেন। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে আমার ভাইয়ের জীবনটাই শেষ হয়ে গেল। তার স্ত্রী ও ৪ কন্যা সন্তান রয়েছে।

এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই রুম্মান বলেন, দেলোয়ার হোসেনের মৃত্যু বিষ খাইয়ানো না অন্য কিছুর কারণে হয়েছে তা নিয়ে সন্দেহ রয়েছে। তাই সুরতহাল প্রতিবেদন তৈরির পর তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে