রবিবার , ২ অক্টোবর ২০২২ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

বাড়ি থেকে বের হওয়ার রাস্তা চাওয়ায় চাচার হাতে ভাতিজা খুন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২, ২০২২ ২:১৯ অপরাহ্ণ

রাজধানীর কামরাঙ্গীরচরে পারিবারিক কলহের জেরে মো. মুন্না (৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার আরও দুই ভাই। রোববার (২ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসা হয়। সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক মুন্নাকে মৃত ঘোষণা করেন। তার দুই ভাই মো. মুরসালিন (৩১) ও মো. সানজিদ (৩০) সেখানে চিকিৎসাধীন।

jagonews24

নিহত মুন্নার আরেক চাচি জিন্নাত আক্তার বলেন, কামরাঙ্গীরচর কয়লার ঘাট জজবাড়ী এলাকায় মুন্নাদের বাড়ি। তবে বাড়ি থেকে বের হওয়ার জন্য রাস্তা নেই। বাড়ি থেকে বের হওয়ার রাস্তা নিয়ে চাচা পলাশের সঙ্গে কিছুদিন ধরে তাদের বিরোধ চলে আসছিল। এ নিয়ে আজও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে চাচা পলাশ, তার ছেলে কসরত, শামীম ও তাদের স্ত্রীরা মুন্নাদের তিন ভাইকে ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে ঢামেকে আনা হয়।

তিনি আরও জানান, ভুক্তভোগীরা মৃত ইমরান হোসেনের সন্তান।

jagonews24

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে তিন ভাইকে ছুরিকাঘাত করা হয়। পরে ঢামেকে একজনের মৃত্যু হয়। সানজিদের অবস্থাও আশঙ্কাজনক। মুন্নার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে