রবিবার , ২ অক্টোবর ২০২২ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

হাটহাজারীতে যুবকের কবজি বিচ্ছিন্নকারী গ্রেফতার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২, ২০২২ ২:২৭ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে পূর্ব শত্রুতার জের ধরে হাসান নামের এক যুবকের হাতের কব্জি বিচ্ছিন্নকারী মো. পারভেজকে (২৩) গ্রেফতার করেছে র্যাব। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে হাটহাজারী মাদরাসার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার (২ অক্টোবর) দুপুর আড়াইটায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানায় র্যাব। গ্রেফতার পারভেজ হাটহাজারী থানাধীন মধ্যম পাহাড়তরী গ্রামের বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভিকটিম মো. হাসানের সঙ্গে পারভেজদের বিভিন্ন বিষয়ে অভ্যন্তরীণ কোন্দল ছিল। গত ১৯ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে দলবল নিয়ে ধারালো অস্ত্র নিয়ে হাসানকে কুপিয়ে হাতের কব্জি কেটে ফেলে পারভেজ। এ সময় পারভেজের সঙ্গে থাকা অন্যরাও লোহার রড ও শাবল দিয়ে হাসানের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে গুরুতর জখম করে। এক পর্যায়ে হাসান বেহুশ হয়ে মাটিতে পড়ে গেলে হাসানের গলা চেপে ধরে পারভেজ। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ ঘটনায় ভিকটিম হাসান বাদী হয়ে পারভেজ ও তার চার সহযোগীকে আসামি করে হাটহাজারী থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যায় পারভেজ।

র্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী মাদরাসার সামনে থেকে পারভেজ নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। পরে হাটহাজারী থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ - দেশজুড়ে