সোমবার , ৩ অক্টোবর ২০২২ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

একসঙ্গে ৩ স্মার্টওয়াচ নিয়ে এলো ফিটবিট

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ৩, ২০২২ ৬:৩৫ পূর্বাহ্ণ

গুগলের মালিকানাধীন জনপ্রিয় পরিধানযোগ্য ব্র্যান্ড হচ্ছে ফিটবিট। এর আগেও অসংখ্য স্মার্ট ওয়াচ এনেছে বাজারে। এবার ভারতের বাজারে একসঙ্গে ৩টি স্মার্টওয়াচ আনলো সংস্থাটি। ইনস্পায়ার ৩, ভেরসা ৪ ও সেন্সে ২ এই তিন স্মার্টওয়াচ লঞ্চ করেছে ফিটবিট।

প্রতিটি ঘড়িতেই থাকবে অত্যাধুনিক সব ফিচার। ব্যবহারকারী হার্টের স্বাস্থ্য, ঘুম এবং স্ট্রেস সম্পর্কে সাপ্তাহিক আপডেট পাবেন ঘড়িগুলো থেকে। এছাড়াও ব্যবহারকারীর হাইড্রেশন, মানসিক স্বাস্থ্য, মেজাজ, পুষ্টি এবং গ্লুকোজের মাত্রা সব কিছুর আপডেট তথ্য পাওয়া যাবে এই স্মার্টওয়াচে।

এছাড়াও হার্টরেট, অক্সিজেন স্যাচুরেশন (SpO2) জানান দেবে ২৪ ঘণ্টা। সঙ্গে একাধিক স্পোর্টস ফিচারও দেওয়া হয়েছে এগুলোতে। ৪০টিরও বেশি ব্যায়াম মোড পাবেন। জিপিএস সুবিধাও থাকছে। ব্লুটুথের মাধ্যমে স্মার্টফোন বা আইফোনের সঙ্গে কানেক্ট করতে পারবেন।

সংস্থার দাবি, একবার চার্জে ১০ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে ঘড়িগুলো। খুবই হালকা এই ঘড়িগুলোর দাম থাকছে হাতের নাগালে। ইনস্পায়ার ৩ ভারতের বাজারে পাওয়া যাবে ৮ হাজার ৯৯৯ টাকায়। ভেরসা ৪ পাবেন ২০ হাজার ৪৯৯ টাকা ও ২৪ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে সেন্সে ২ স্মার্টওয়াচটি। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও ই-কর্মাস সাইট ফ্লিপকার্টে কেনা যাবে ঘড়িগুলো।

সূত্র: এনডিটিভি গ্যাজেট

সর্বশেষ - আইন-আদালত