সোমবার , ৩ অক্টোবর ২০২২ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

প্রেমিকাকে বাড়িতে ডেকে নিয়ে গণধর্ষণ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ৩, ২০২২ ৩:০৮ অপরাহ্ণ

কুষ্টিয়ার কুমারখালীতে দশম শ্রেণির স্কুলছাত্রী প্রেমিকাকে বাড়িতে ডেকে নিয়ে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকিতে একাধিকবার ধর্ষণের ঘটনায় আলামিন (২৪) নামের প্রেমিককে আটক করেছে র্ যাব-১২।

রোববার রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় ঢাকার গাজীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার প্রেমিক উপজেলার নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিননগর গ্রামের মুক্তার হোসেনের ছেলে আলামিন।

এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আলাউদ্দিননগর গ্রামের যুবক আলামিন হোসেন প্রেমের অভিনয় করে আসছিল। গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন প্রেমিকাকে তার বাড়িতে ডেকে নিয়ে আসে। সেখানে আগে থেকেই অবস্থান করেছিল তার দুই বন্ধু ইমন ও রাকিব।

একপর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু ভিকটিমকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা ইমন তার মোবাইলে ভিডিও করে রাখে। পরবর্তীতে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আলামিন ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করে। উক্ত ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে পড়ে এবং জানাজানি হয়ে যায়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন ২০০৩ এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(১)(২) ধারায় মামলা করেন। বিষয়টি জানতে পেরে পলাতক আসামিকে গ্রেফতারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং তাকে গ্রেফতার করা হয়। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - আইন-আদালত