বৃহস্পতিবার , ৬ অক্টোবর ২০২২ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা উল্টে দুই যুবকের মৃত্যু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ৬, ২০২২ ২:৪৩ অপরাহ্ণ

দিনাজপুরের বোচাগঞ্জে টাঙ্গন নদীর রানীঘাটে মাছ ধরতে নেমে পানিতে ডুবে দুই যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় একজন ও বিকেল সাড়ে ৪টার দিকে অপরজনের মরদেহ উদ্ধার হয়।

পানিতে ডুবে মারা যাওয়া দুই যুবক হলেন বিরল উপজেলার শাবুল গ্রামের মইনুল হোসেনের ছেলে শামীম হোসেন (২১) ও একই উপজেলার কামাত নোনা গ্রামের লুৎফর রহমানের ছেলে নাজমুল হক (৩৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে বোচাগঞ্জে টাঙ্গন নদীর রানীঘাটে শত শত মানুষ মাছের অভয়াশ্রমে মাছ ধরতে নামে। শামীম হোসেন ও নাজমুল হকসহ কয়েকজন নৌকায় উঠে জাল দিয়ে মাছ ধরছিলেন। বেলা ১১টার দিকে নৌকা থেকে জাল ফেলার সময় নৌকাটি উল্টে গেলে তারা নদীতে পড়ে যান।

ঘটনার আধাঘণ্টা পর নাজমুলের মরদেহ পাওয়া গেলেও শামীমের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে বোচাগঞ্জ ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ চালান। বিকেল সাড়ে ৪টার দিকে শামীম হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, কোনো অভিযোগ না থাকায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - আইন-আদালত