বুধবার , ১২ অক্টোবর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

খানসামা আওয়ামী লীগের সভাপতি সাইফুল, সম্পাদক লায়ন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১২, ২০২২ ৮:০০ পূর্বাহ্ণ

দীর্ঘ ১০ বছর পর দিনাজপুরের খানসামা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন পূর্বের কমিটির সহ-সভাপতি ও খানসামা ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম এবং পুনরায় সাধারণ সম্পাদক হয়েছেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন।

কমিটির সহ-সভাপতি হয়েছেন শেখ রফিকুল ইসলাম, আইনুল হক শাহ, রতন বিএসসি, আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আনোয়ার হোসেন রানা, ধীমান চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক আফরোজা পারভীন, দপ্তর সম্পাদক প্রমথ রায়, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামসুর রহমান পারভেজ ও সদস্য গোলাম মোস্তফা শাহ। বাকী পদগুলো নতুন কমিটি পূরন করবে।

আলোচনা সভা শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের জীবন বৃত্তান্ত ও সাক্ষাৎকার গ্রহণ করা হয়। পরে সকলের সমঝোতার ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে খানসামা উপজেলা আওয়ামী লীগের এই কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা। এর আগে মঙ্গলবার বিকালে সম্মেলন শুরু হয়।

পাকেরহাট শিশুপার্কে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহমেদ শাহ্ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ আবুল হাসান মাহমুদ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া ও অ্যাড. সফুরা বেগম রুমি, খানসামা উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন প্রমুখ।

সর্বশেষ - দেশজুড়ে