শুক্রবার , ১৪ অক্টোবর ২০২২ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ফেনীতে পিতাকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১৪, ২০২২ ৭:৫৮ পূর্বাহ্ণ

ফেনীর পরশুরামে আবদুল মোমিন (৬৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার নিজের ছেলের বিরুদ্ধে। জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চিথলিয়া ইউনিয়নের পূর্ব আলকা গ্রামে আবদুল মোমিনকে নিজের বসত ঘরে পিটিয়ে গুরুতর আহত করে তাঁর ছেলে মো. ফারুক প্রকাশ রাজিব। পরবর্তীতে বাড়ির লোকজন তাঁকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনায় নিহতের মেয়ে পানু আক্তার বাদী হয়ে রাতেই পরশুরাম মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ মো. ফারুক প্রকাশ রাজিব ও তাঁর শ্যালক আবদুল মুজিব প্রকাশ সুমনকে (৩২) গ্রেফতার করেছে।

মামালার এজহার ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আব্দুল মোমিন এক ছেলে ও দুই মেয়ের পিতা। তিনি তার স্ত্রীকে নিয়ে নিজ বাড়িতে থাকেন। ছেলে রাজিব তাঁর স্ত্রী ও সন্তানকে নিয়ে পরশুরাম পৌর শহরে ভাড়া বাসায় বসবাস করেন। ঘটনার সময় রাজিব তার শ্যালককে নিয়ে গ্রামের বাড়িতে যান। এসময় তাঁর পিতা ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলো। ফারুক বাড়িতে গিয়েই তার পিতার সাথে ঝগড়ায় লিপ্ত হন। ফারুকের দাবি তার পিতা আবদুল মোমিন তার স্ত্রীকে নির্যাতন করেন। একপর্যায়ে রাজিব তার পিতাকে এলোপাতাড়ি লাঠি দিয়ে পিটিয়ে শ্যালককে নিয়ে পালিয়ে যান। পরবর্তীতে আবদুল মোমিন ও তার স্ত্রীর চিৎকারে প্রতিবেশীরা এসে আবদুল মোমিনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, পিতাকে হত্যার অভিযোগে ছেলে ফারুক ও তার শ্যালক মুজিবকে রাতেই পুলিশ গ্রেফতার করেছে। ফারুক ঘটনাটি ডাকাত দলের হামলা বলে চালিয়ে দেযার চেষ্টা করেছিলো। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে