শনিবার , ২২ অক্টোবর ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

যশোরে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত, বাস পুড়ে ছাই

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২২, ২০২২ ২:৩৬ অপরাহ্ণ

যশোর সদর উপজেলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। পরে বাসের নিচে মোটরসাইকেল ঢুকে ঘর্ষণের ফলে আগুন ধরে ওই বাসটি পুড়ে ছাই হয়ে যায়। তবে বাসে কোনো যাত্রী না থাকায় সেখানে হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার (২২ অক্টোবর) বিকেলে যশোর-খুলনা মহাসড়কের গোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিজিবি সদস্য মেহেদী হাসান (২৯) খুলনা শহরের সোনাডাঙা এলাকার হাবিবুর রহমানের ছেলে। তিনি দুইদিনের ছুটি কাটিয়ে মোটরসাইকেল চালিয়ে চুয়াডাঙ্গায় নিজ কর্মস্থলে যাচ্ছিলেন।

যশোরে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত, বাস পুড়ে ছাই

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে যশোর-খুলনা মহাসড়কের গোপালপুর এলাকায় খুলনামুখী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে খুলনা থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটসাইকেলচালক বিজিবি সদস্য মেহেদী হাসান রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। আর মোটরসাইকেলটি বাসের নিচে আটকে যায়। তবে বাসচালক মোটরসাইকেলটি আটকে থাকা অবস্থায় গাড়ি চালিয়ে খুলনার দিকে প্রায় এক কিলোমিটার চলে যান। এসময় রাস্তায় ঘর্ষণের ফলে প্রথমে মোটরসাইকেলে আগুন ধরে যায় এবং পরে তা বাসে ছড়িয়ে পড়ে। আগুন দেখতে পেয়ে বাস ফেলে চালক পালিয়ে গেলে একপর্যায়ে তা পুড়ে ছাই হয়ে যায়। তবে বাসে কোনো যাত্রী না থাকায় সেখানে হতাহতের ঘটনা ঘটেনি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

বিষয়টি নিশ্চিত করে যশোরের নরেন্দ্রপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান বলেন, বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আর দুর্ঘটনার পর আগুন ধরে বাসটি পুড়ে গেছে।

সর্বশেষ - দেশজুড়ে