রবিবার , ২৩ অক্টোবর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

খুলনায় এবার আ.লীগ কার্যালয় ভাঙচুরের অভিযোগে বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৩, ২০২২ ২:১৬ অপরাহ্ণ

বিএনপির ১৭০ নেতা-কর্মীকে আসামি করে মামলা

গতকাল দুপুর ১২টার দিকে খুলনা রেলস্টেশন এলাকায় পুলিশ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের সময় রেলস্টেশনে ভাঙচুর করা হয়

এর আগে একই দিন খুলনা রেলস্টেশনে ভাঙচুর এবং পুলিশ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। খুলনা রেলওয়ের স্টেশনমাস্টার মানিক চন্দ্র সরকার বাদী হয়ে শনিবার রাত ১০টার দিকে খুলনা রেলওয়ে থানায় মামলাটি করেন। এতে অজ্ঞাতনামা ১৫০ থেকে ১৭০ জনকে আসামি করা হয়েছে।

কার্যালয় ভাঙচুরের অভিযোগে করা মামলার আসামি হিসেবে খুলনার দৌলতপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক মুর্শিদ কামাল, মহানগর যুবদলের জ্যেষ্ঠ সহসভাপতি কাজী নেহিমুল ইসলাম, মহানগর বিএনপির সদস্য কাজী সাজ্জাদ হোসেন, ৫ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক ইমাম হোসেন, আড়ংঘাটা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মতলেবুর রহমান, আড়ংঘাটা থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজা উর রহমানসহ ৫৯ নেতা-কর্মীর নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতপরিচয় আরও ১৫০ থেকে ২০০ জনকে আসামি করা হয়েছে।

বিএনপির সমাবেশে নেতারা যে বক্তব্য দিয়েছেন, তা রাষ্ট্রদ্রোহের শামিল

আওয়ামী লীগ ও বিএনপির দলীয় লোগো

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন প্রথম আলোকে বলেন, দৌলতপুর থানার উপপরিদর্শক মো. মিজানুর রহমানকে মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত করে যাঁরা এ ঘটনার সঙ্গে জড়িত, তাঁদের গ্রেপ্তার করা হবে।

গতকাল খুলনা নগরের ডাকবাংলা সোনালী ব্যাংক চত্বরে বিএনপির খুলনা বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - দেশজুড়ে