রবিবার , ২৩ অক্টোবর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

জামিনে মুক্তি পেলেন গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক সোহরাব উদ্দিন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৩, ২০২২ ২:৫৯ অপরাহ্ণ

গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক মো. সোহরাব উদ্দিন জামিনে মুক্তি পেয়েছেন। রোববার (২৩ অক্টোবর) সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি লাভ করেন। এসময় কারা ফটকে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

জেল সুপার মো. বজলুর রশীদ আকন্দ জানান, মো. সোহরাব উদ্দিনের জামিন আদেশের কাগজপত্র হাতে এসে পৌঁছলে সেটি যাচাই-বাচাই করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়।

তার আইনজীবী অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান বলেন, জামিন আবেদনের শুনানি শেষে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেস্ট আদালত জামিনের আদেশ দেন। সোহরাব উদ্দিন চিকিৎসার জন্য গত ৪-১৫ অক্টোবর পর্যন্ত লন্ডনে ছিলেন। কিন্তু ১০ অক্টোবর বিএনপির শোক মিছিলে হামলার ঘটনায় করা মামলায় পুলিশ তাকে ৬ নম্বর আসামি করেন। দেশে ফিরে ১৭ অক্টোবর তিনি ওই মামলায় গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

জামিন শুনানিতে অ্যাডভোকেট সুলতান উদ্দিন, ড. অ্যাডভোকেট শহীদুজ্জামান, অ্যাডভোকেট জাকিরুল ইসলাম, অ্যাডভোকেট সাইফুল ইসলাম মোল্লা, নূরুল কবীর শরীফ, অ্যাডভোকেট আব্দুস সালাম শামীম, অ্যাডভোকেট মাহবুবুর রহমানসহ বিপুলসংখ্যক আইনজীবী অংশ নেন।

সর্বশেষ - দেশজুড়ে