মঙ্গলবার , ২৫ অক্টোবর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সাস্ট সেভ ইয়ুথ চ্যাপ্টারের কো-প্রেসিডেন্ট পিংকি, সেক্রেটারি অহনা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৫, ২০২২ ২:২৩ অপরাহ্ণ

সাস্ট ‘স্টুডেন্টস এগেইনস্ট ভায়োলেন্স এভরিহোয়ার’ (সেভ ) ইয়ুথ চ্যাপ্টারের ২০২২-২৩ সেশনে আগামী এক বছরের জন্য ১৯ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে জিওগ্রাফি ও এনভায়রনমেন্ট বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সুমাইয়া শারমিন পিংকিকে কো-প্রেসিডেন্ট এবং সোশ্যাল ওয়ার্ক বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী শামছি মোবারাকা অহনাকে জেনারেল সেক্রেটারি মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় সংগঠন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

কমিটিতে অন্যদের মধ্যে রয়েছেন টিম লিড ইয়ুথ ডিসঅ্যাবিলিটি অ্যান্ড ইনক্লুশন জান্নাতুল মিন, টিম লিড ইয়ুথ ভয়েস শাহনেওয়াজ ইবনে মিজান সুশান, টিম লিড ইয়ুথ এম্প্লয়াবিলিটি মো. মারুফ মিয়া, টিম লিড কানেক্টিং ডট’স হাবিবুর রহমান মাসরুর, টিম কো-লিড কানেক্টিং ডট’স সুইটি খাতুন, টিম লিড ইভেন্ট অ্যান্ড আউটরিচ সাফায়েত আহমেদ, টিম কো-লিড ইভেন্ট অ্যান্ড আউটরিচ প্রান্ত ভৌমিক, টিম লিড ইয়ুথ মিডিয়া মো. সাকিব মোবাল্লিগ, টিম কো -লিড ইয়ুথ মিডিয়া আনিকা মোর্শেদ, টিম লিড শি লিড’স সানজিদা মেহেরীন, টিম কো লিড শি লিড’স সিঞ্চন দেব স্বর্ণা, টিম লিড ক্যাম্পাস রেসিলিয়েন্স উক্তি বিশ্বাস, টিম কো-লিড ক্যাম্পাস রেসিলিয়েন্স তৃষ্ণা রায়, টিম লিড ইয়ং মাইন্ড’স সৌরভ পাল, টিম কো-লিড ইয়ং মাইন্ড’স মো. ওবায়েদ বিন সাদ, টিম লিড ইয়ুথ ডেমোক্রেসি সৈয়দা নুসরাত জাহান জুঁথি ও টিম কো-লিড ইয়ুথ ডেমোক্রাসি জুরাইয়া হোসাইন প্রাপ্তি।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে সাস্ট সেভ ইয়ুথ চ্যাপ্টারের সাধারণ সভায় কমিটি ঘোষণা করেন সাস্ট সেভ ইয়ুথ চ্যাপ্টারের মডারেটর ও পলিটিক্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আবু সুফিয়ান সম্রাট। কমিটি ঘোষণা শেষে বক্তব্য দেন সদ্য সাবেক কমিটির কো-প্রেসিডেন্ট মৃদুল দেবনাথ ও জেনারেল সেক্রেটারি তাসনিম তারান্নুম নিঝুম।

২০১৮ সালের অক্টোবর মাসে সেভ ইয়ুথ বাংলাদেশে কাজ শুরু করে। এটি তরুণদের জন্য একটি ভিন্নধর্মী প্ল্যাটফর্ম। শান্তির প্রচার, সহিষ্ণুতা ও বৈচিত্র্যতার প্রতি সম্মান এবং গণতান্ত্রিক মূল্যবোধ নিয়ে কাজ করছে সংগঠনটি।

সর্বশেষ - দেশজুড়ে