বৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

‘নগদ’ পেমেন্টে ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৭, ২০২২ ৮:২৪ পূর্বাহ্ণ

বিশ্বকাপ উপলক্ষে ইলেকট্রনিক, রেস্টুরেন্ট ও লাইফস্টাইল প্রোডাক্ট কেনাকাটায় গ্রাহকদের জন্য দারুণ এক অফার নিয়ে এসেছে ‘নগদ’। বিশ্বকাপের আমেজে দেশজুড়ে ৫০টির বেশি ব্র্যান্ডের আউটলেটে তিনটি ক্যাটাগরিতে ‘নগদ-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা পাচ্ছেন ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক বা ডিসকাউন্ট অফার।

‘পেমেন্ট চলবে বিশ্বকাপ জমবে’ ক্যাম্পেইনের আওতায় ইলেকট্রনিক, লাইফস্টাইল এবং রেস্টুরেন্ট ক্যাটাগরিতে ‘নগদ’ পেমেন্টে গ্রাহকেরা এই ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অফারটি প্রতিটি মার্চেন্টের নিজস্ব অফার পলিসি অনুযায়ী বিভিন্ন মেয়াদে চলবে।

ইলেকট্রনিক পণ্য ক্যাটাগরিতে নির্দিষ্ট ২০টি মার্চেন্ট থেকে যেকোনো ইলেকট্রনিক পণ্য কিনে, ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক বা ডিসকাউন্ট পাওয়া যাবে।

যেসব মার্চেন্টে দারুণ এই অফারগুলো উপভোগ করা যাবে, শাওমি বাংলাদেশ, বাটারফ্লাই লিমিটেড, রায়ান্স কম্পিউটার্স, বেস্ট ইলেকট্রনিক্স, ভিশন অ্যাম্পোরিয়াম, ট্রান্সকম ডিজিটাল, এমকে ইলেকট্রনিক্স, ভিশন, মিনিস্টার, ভিস্তা ইলেকট্রনিক্স, ইলেকট্রোমার্ট, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, যমুনা ইলেকট্রনিক্স, এক্সেল ই-স্টোর, টেক ল্যান্ড, ড্যাজেল, কম্পিউটার কিচেন, নেক্সাস কমিউনিকেশন, এস্কয়্যার এবং খান ইলেকট্রনিক্স।

‘নগদ’ অ্যাপ দিয়ে অথবা *১৬৭# ডায়াল করে মার্চেন্ট পেমেন্টের মাধ্যমে পেমেন্ট করলে, যেকোনো গ্রাহক এই অফারটি নিতে পারবেন। তবে শুধুমাত্র এক্সেল ই-স্টোর-এর জন্য ‘নগদ’ অনলাইন পেমেন্টের মাধ্যমে পেমেন্ট করলে এই অফারটি পাওয়া যাবে। এই ক্যাম্পেইনের অধীনে অফারটি নির্দিষ্ট মার্চেন্টদের নিজস্ব অফার পলিসি অনুযায়ী চলবে।

আর লাইফস্টাইলের ক্যাটাগরিতে গ্রাহকেরা সেইলর, ইউ-টার্ন, কিউরিয়াস, জেন্টল পার্ক, এমএস রেঞ্জ ফ্যাশন, বিটু উইন, স্মার্টেক্স, স্পোর্টস ওয়ার্ল্ড, বেল আউটফিটার্স, ইসরা ফ্যাশন, দুরন্তসহ বেশকিছু ব্র্যান্ড থেকে কেনাকাটায় পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

এছাড়াও রেস্টুরেন্টে বন্ধু বা আপনজনের সঙ্গে বিশ্বকাপ আড্ডার আনন্দ আরও বাড়িয়ে দেবে খাবারের পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার। শর্মা হাউজ, বার্গার এক্সপ্রেস, টেস্টি ট্রিট, শেফ টেবিল, বিএফসি, নর্থ অ্যান্ড, চাপওয়ালা, ক্যাফে বায়েজিদ, ক্যাফে ক্যাফ, গ্রান্ড মুঘলসহ এমন আরও অনেক রেস্টুরেন্টে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন এই অফার।

ক্যাম্পেইন চলাকালীন এসব রেস্টুরেন্ট থেকে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত প্রতিটি মার্চেন্টের নিজস্ব অফার পলিসি অনুযায়ী ক্যাশব্যাক অফার নেওয়া যাবে একাধিকবার।

তবে কোনো কারণে এই ক্যাম্পেইন চলাকালীন কোনো গ্রাহক যদি শর্ত পূরণ করার পরও ক্যাশব্যাক না পান, তাহলে ‘নগদ’-এর হটলাইনে অভিযোগ জানাতে পারবেন। সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার ৩০ কর্মদিবসের মধ্যে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টে ক্যাশব্যাকের টাকা পৌঁছে যাবে। অফার নিশ্চিত করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে।

‘নগদ’-এর এই ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফারটি নিয়ে প্রতিষ্ঠানটির চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, বিশ্বকাপের আনন্দ অনেকটা বাড়িয়ে দিতে পারে নতুন কোনো ইলেকট্রনিক গেজেট, লাইফস্টাইল প্রোডাক্ট অথবা আপনজনের সাথে প্রিয় কোনো রেস্টুরেন্টে বসে খাওয়াদাওয়া আর বিশ্বকাপ আড্ডা। তাই দেশের যেকোনো প্রান্ত থেকে এই তিনটি ক্যাটাগরিতে গ্রাহকেরা উপভোগ করতে পারছেন দারুণ অফার।

এই ক্যাম্পেইন সংক্রান্ত কোনো কাজে বা অন্যকোনো সময়েই ‘নগদ’ থেকে কোনো গ্রাহকের কাছে গোপন পিন নম্বর বা ওটিপি চাওয়া হয় না। তাই গোপন পিন বা ওটিপি কারো সঙ্গে কখনোই শেয়ার করা যাবে না। এছাড়া অ্যাড মানি করার জন্য তৃতীয় কোনো পক্ষকে নিজের তথ্য দেওয়া থেকে বিরত থাকার পরামর্শ নগদ-এর।

সর্বশেষ - দেশজুড়ে