সোমবার , ৩১ অক্টোবর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

গোল উৎসবে মেতে ফের শীর্ষে আর্সেনাল

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ৩১, ২০২২ ৮:৩৫ পূর্বাহ্ণ

গত বৃহস্পতিবার ইউরোপা লিগে ডাচ ক্লাব পিএসভির বিপক্ষে ২-০ গোলে হেরে টানা ১০ ম্যাচ জেতার দৌড় থেমেছিলো আর্সেনালের। তবে লিগে এসে আবার জয় পেলো গানাররা।

রোবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচে নিজেদের মাঠ এমিরেটসে নটিংহামের জালে রীতিমত গোল উৎসব করেছে আর্সেনাল। এ ম্যাচে ৫-০ ব্যবধানে জয় পেয়ে ফের তালিকার শীর্ষে উঠে এসেছে ক্লাবটি।

শুরু থেকেই দাপট দেখিয়ে খেলতে থাকে আর্সেনাল। ম্যাচে ৪ মিনিটের মাথায় গোল করে এগিয়ে যায় গানাররা। বুকায়ো সাকার পাস থেকে দলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল মার্টিনেলি এগিয়ে নেয় আর্সেনালকে।

প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। তবে দ্বিতীয়ার্ধে সফরকারীদের উপর হামলে পরে আর্সেনাল। বিরতি থেকে ফেরার ৮ মিনিটের মধ্যে দুটি গোল আদায় করে নেয় মিকেল আর্তেতার শিষ্যরা।

দুটি গোলই করেন রেইস নেলসন। ৪৯ ও ৫২ মিনিটে গোল দুটি করেন তিনি। এরপর ৫৭ মিনিটে টমাস পার্টে এবং ৭৮ মিনিটে নটিংহামের কফিনে শেষ পেরেক ঠুকে দেন মার্টিন ওডেগার্ড।

৮৫তম মিনিটে গোল আধ ডজন হতে পারতো। তবে আরেকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি গ্যাব্রিয়াল জেসুস। শেষ পর্যন্ত ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মিকেল আর্তেতার দল।

এ জয়ের পর ১২ ম্যাচে শীর্ষে ওঠা আর্সেনালের পয়েন্ট ৩১। সমান ম্যাচ খেলে ২৯ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে ম্যান সিটি। আর ১৩ ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে তালিকার একেবারে তলানিতে রয়েছে নটিংহাম ফরেস্ট।

সর্বশেষ - দেশজুড়ে