মঙ্গলবার , ১ নভেম্বর ২০২২ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

স্বাধীনতা কাপে কঠিন গ্রুপে মোহামেডান

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ১, ২০২২ ৭:০২ পূর্বাহ্ণ

স্বাধীনতা কাপ দিয়ে ঘরোয়া ফুটবল মাঠে গড়াচ্ছে ৫ নভেম্বর। শনি ও রোববার বাছাইপর্বের দুটি ম্যাচ। মূল পর্ব শুরু হবে ১৩ নভেম্বর। সোমবার বাফুফে ভবনে টুর্নামেন্টের বাছাই ও মূলপর্বের ড্র অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১১ দলের সঙ্গে সরাসরি খেলবে বাংলাদেশ চ্যাম্পিয়ন্স লিগের তিন দল উত্তরা ফুটবল ক্লাব, ইয়ংমেন্স ক্লাব ফকিরেরপুর ও বাফুফের এলিট একাডেমি। লিটল ফ্রেন্ডস ক্লাব, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনীর মধ্যে বাছাই শেষে দুটি দল উঠবে মূল পর্বে।

৫ নভেম্বর গোপালগঞ্জে হবে লিটল ফ্রেন্ডস ক্লাব ও বিমান বাহিনীর ম্যাচ। পরের দিন মুন্সিগঞ্জে হবে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনীর খেলা।

মূল পর্বের গ্রুপিংও চূড়ান্ত করা হয়েছে ড্র অনুষ্ঠানে। সেখানে কঠিন গ্রুপে পড়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ‘এ’ গ্রুপে মোহামেডানের সঙ্গে আছে শেখ রাসেল ক্রীড়া চক্র, ফর্টিস ফুটবল ক্লাব এবং সেনা ও নৌবাহিনীর মধ্যকার বিজয়ী দল।

‘বি’ গ্রুপের দলগুলো হচ্ছে-বসুন্ধরা কিংস, চট্টগ্রাম আবাহনী, আজমপুর ফুটবল ক্লাব ও ইয়ংমেন্স ক্লাব ফকিরেরপুল। ‘সি’ গ্রুপের দলগুলো হচ্ছে-আবাহনী, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, উত্তরা ফুটবল ক্লাব ও লিটল ফ্রেন্ডস ও বিমানবাহিনীর মধ্যকার ম্যাচের দল। ‘ডি’ গ্রুপের চার দলে নাম-শেখ জামাল ধানমন্ডি ক্লাব, বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব, রহমতগঞ্জ ও বাফুফে এলিট একাডেমি।

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত