বুধবার , ২ নভেম্বর ২০২২ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

তিন স্থানে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু, আহত এক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ২, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ

রেলওয়ে পুলিশ বলছে, ওই নারী ও যুবক, দুজনেই গতকাল রাতের কোনো এক সময় ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আজ সকাল নয়টার দিকে স্থানীয় লোকজনের মাধ্যমে স্থানীয় দুই স্টেশন কর্তৃপক্ষ রেললাইনে লাশ পড়ে থাকার খবর পায়। পরে দুপুর ১২টা থেকে বেলা ৩টার মধ্যে দুটি ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। এ ছাড়া রায়পুরার আমিরগঞ্জে ট্রেনে কাটা পড়ে আহত নারীকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে গাজীপুরের পুবাইল ফেরিঘাট এলাকা থেকে এক অজ্ঞাতনামা যুবকের খণ্ডিত লাশ উদ্ধার হয়। নিহতের আনুমানিক বয়স ২৫ থেকে ৩০ বছর। তাঁর পরনে ছিল হালকা লাল রঙের শার্ট ও কালো প্যান্ট। এদিকে বেলা তিনটার দিকে পলাশের ঘোড়াশাল ট্রাকস্ট্যান্ড-সংলগ্ন রেললাইন থেকে অজ্ঞাতনামা এক নারীর খণ্ডিত লাশ উদ্ধার করা হয়। ওই নারীর আনুমানিক বয়স ৫০ বছর। তাঁর পরনে ছিল শাড়ি।

এএসআই ইকবাল হোসেন বলেন, নিহত দুজনের লাশ নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে আনা হয়েছে। পরিচয় শনাক্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য তাঁদের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। অন্যদিকে রায়পুরার আমিরগঞ্জে ট্রেনে কাটা পড়ে আহত নারীর পরবর্তী পরিস্থিতি তিনি জানেন না।

সর্বশেষ - দেশজুড়ে