বৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০২২ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

চলন্ত বাসে ছুরিকাঘাতে হত্যা: ফারুকের স্বীকারোক্তি, রিমান্ডে ৫

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৩, ২০২২ ১:৫০ অপরাহ্ণ

রাজধানীর আসাদগেটে চলন্ত বাসে রাব্বি হোসেন (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে করা মামলায় আসামি ফারুক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া পাঁচ আসামির দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সাত আসামিকে আদালতে হাজির করা হয়। এসময় আসামি ফারুক স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম তার জবানবিন্দ রেকর্ড করে কারাগারে পাঠানো আদেশ দেন।

এক আসামি কিশোর হওয়ায় তাকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে রাখার আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক রোমানকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানোর আদেশ দেন। এছাড়া পাঁচ আসামির পাঁচদিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম পাঁচ আসামির দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলেন— জিতু, জসিম, মোস্তফা, জুবায়ের ও রাব্বি।

মামলার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আসাদগেটে চলন্ত বাসে রাব্বি হোসেন ও শাওন হোসেন নামে দুজনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাব্বি মারা যান। এ ঘটনায় বুধবার রাজধানীর শেরেবাংলা নগর থানার মামলা করা হয়। পরে অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ - আইন-আদালত