বৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

নোয়াখালীতে অশ্লীল ছবি তুলে চাঁদা দাবি, গ্রেফতার ৫

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৩, ২০২২ ৪:৪১ পূর্বাহ্ণ

নোয়াখালী সদর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি তুলে চাঁদা দাবি চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২ নভেম্বর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে যাওয়া ব্যক্তিরা হলেন- নোয়াখালী সদর উপজেলার বাসিন্দা মো. মহসিন টিটু, জোবেদা, নারগিছ আক্তার, ইসমত আরা ও জহির উদ্দিন। তাদের কাছ থেকে অশ্লীল ভিডিওসহ পাঁচটি মোবাইলফোন ও এক ভুক্তভোগীর মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, অশ্লীল ছবি তুলে চাঁদা আদায় করা অসাধু চক্রের বিরুদ্ধে দীর্ঘদিন থেকে অভিযোগ পাওয়া যাচ্ছিল। অবশেষে আবদুল খালেক বেচু নামে এক ভুক্তভোগীর অভিযোগে মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

jagonews24

ভুক্তভোগী আবদুল খালেক বেচু বলেন, মঙ্গলবার বিকেলে আমি মাইজদী যাচ্ছিলাম। দত্তবাড়ির মোড়ে পূর্বপরিচিত মহসিন টিটু আমাকে চা-পানের আমন্ত্রণ জানায়। পরে সে জোর করে আমাকে তার বাড়িতে নিয়ে যায়। তার ঘরে প্রবেশের সঙ্গে সঙ্গে সে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর অজ্ঞাতপরিচয় এক নারীসহ আরও পাঁচজনকে নিয়ে ঘরে ঢোকে। এসময় তারা জোর করে আমাকে উলঙ্গ করে এবং সেখানে থাকা এক নারীর সঙ্গে ছবি তোলে। পরে ৫০ হাজার টাকা দাবি করে। না পেয়ে আমার মোটরসাইকেল রেখে ছেড়ে দেয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জাগো নিউজকে বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে রাতভর অভিযান চালিয়ে চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এদের সঙ্গে আরও কারা আছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ - দেশজুড়ে