রবিবার , ৬ নভেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

প্রশংসিত সাব্বির-সম্পার ‘শশীকান্ত ধর’

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৬, ২০২২ ৪:১১ অপরাহ্ণ

জনপ্রিয় গায়ক সাব্বির নাসির ও কলকাতার ‘সারেগামাপা’ খ্যাত গায়িকা সম্পা বিশ্বাস জুটির প্রথম হিট গান ছিল ‘বিনোদিনী রাই’। এরপর তাদের একসঙ্গে গাওয়া ‘ধন্য ধন্য’, ‘ধ্যানে জ্ঞানে, ও ‘হারমোনি বাজাও’ গানগুলোতে দারুণ সফলতা আসে।

এরই মধো ৩ নভেম্বর প্রকাশ পেয়েছে তাদের নতুন গান ‘শশীকান্ত ধর’। গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ প্রশংসা লাভ করেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে গানটির লাইক, শেয়ার কমেন্ট বক্সে শ্রোতাদের কাছ থেকে ভালোবাসার এক অন্যরকম বার্তা শোভা পাচ্ছে।

সাব্বির নাসিরের ভেরিফাইড পেইজে ১ লাখের মতো দর্শক লাইক ও লাভ সাইন দিয়েছেন। এ পর্যন্ত গানটি ৫০০০ এরও বেশি মানুষ শেয়ার করেছেন।

গানের কথা, সুর ও সংগীত করেছেন প্লাবন কোরেশী ।

প্লাবন কোরেশী গানটি নিয়ে বলেন, সম্পা বিশ্বাস ও সাব্বির জুটির গান শ্রোতারা বেশ পছন্দ করে আসছে। আমার সঙ্গে নতুন এ গানটির কাজ হলো তাদের সঙ্গে। আমি সবসময় দেশীয় সংস্কৃতির চর্চা করে আসছি। চিরায়ত বাংলার গান ‘শশীকান্ত ধর’। আমাদের সংস্কৃতির গান এটি। এতে সহযোগিতা করেছেন সাব্বির নাসির ও সম্পা বিশ্বাস। তাদের সাফল্যের ধারা অব্যাহত থাক এটাই চাওয়া আমার।

গানটি প্রসঙ্গে সাব্বির নাসির বলেন, প্লাবন দার সঙ্গে আমার আর সম্পা বিশ্বাসের চতুর্থ গান এটি। গানটি এক ধরনের কথোপকথন। মুন্সীগঞ্জ, কোলকাতা- দুই জায়গায় দৃশ্য ধারণ করা হয়েছে। এ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় রেসপন্স বেশ ভালো।

গানটি নিয়ে সম্পা বিশ্বাস বলেন, আগের গানগুলোর মতো এই গানটিও দর্শক-শ্রোতা ভালোভাবে গ্রহণ করেছেন। এজন্য সবার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা। বাংলা গানের জয় হোক।

‘শশীকান্ত ধর’ গানের মিক্স, মাস্টারিং করেছেন সালমান জাইম। অভিনয় করেছেন মার্জান রহমান ও কবির হোসেন। ক্যামেরায় কাজ করেন প্রীতুল, তাহসিন, সূর্য । আর সম্পাদনা করেছেন ইভান। কস্টিউম ডিজাইনার হিসেবে নওরীন ফেরদৌস, তাবাসসুম কাজ করেছেন।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত