সোমবার , ৭ নভেম্বর ২০২২ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

কেন্দুয়ায় নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৭, ২০২২ ৯:১০ পূর্বাহ্ণ

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় এক স্কুলছাত্রে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম নয়ন মিয়া (১২)। শিশুশিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার দুপুরে কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের পানগাঁও গ্রামে থেকে এ মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নয়ন মিয়া পানগাঁও গ্রামের রিকশাচালক আব্দুল অদুদ মিয়ার ছেলে এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালযের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

হত্যাকাণ্ডের খবর পেয়ে সোমবার কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জোনাইদ আফ্রাদ, ওসি মো. আলী হোসেন ও মাসকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস ছালাম বাঙালি ঘটনাস্থল পরিদর্শন করেন।

কেন্দুয়া থানার ওসি আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি একটি হত্যাকাণ্ড। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার রহস্য জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হচ্ছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যা রাত থেকে ছেলেকে খোঁজাখুঁজি করে পাচ্ছিল না পরিবারের লোকজন। পর দিন সোমবার ভোরে একই গ্রামের নির্মাণাধীন নতুন একটি বাড়ির সামনে মৃতদেহ পড়ে থাকতে দেখে খবর পান নিহতের বাবা অদুদ মিয়া। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে রাতে অন্য কোথাও কে বা কারা নয়ন মিয়াকে হত্যা করে ওই বাড়ির সামনে ফেলে রেখে যায়।

এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পরিবার জানায়, রোববার রাতে নয়ন মিয়াকে খোঁজাখুঁজি করে পায়নি এবং সে রাতে আর ফিরে আসেনি। সোমবার সকালে মন্জুর নির্মাণাধীন নতুন বাড়ির সামনে মৃতদেহ পড়ে থাকে।

সর্বশেষ - দেশজুড়ে