বুধবার , ৯ নভেম্বর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

২০০ টাকার জন্য নামাজ থেকে ফেরার পথে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৯, ২০২২ ৮:৪৩ পূর্বাহ্ণ

কুষ্টিয়ার কুমারখালীতে বালু বিক্রির পাওনা ২০০ টাকার জন্য শাজাহান (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত শাজাহান মিস্ত্রি চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামের মৃত ইয়াকুব মিস্ত্রির ছেলে।

স্থানীয়রা জানান, পাঁচ মাস আগে শাজাহান মিস্ত্রি তার পাশের বাড়ির মৃত শাহাবুদ্দিন ওরফে গনজের আলীর ছেলে আনিস উদ্দিন ওরফে আইচের কাছ থেকে চার হাজার টাকার বালু নেন। পরে শাজাহান তিন হাজার ৮০০ টাকা আইচকে দিয়ে ২০০ টাকা দেবেন না বলে জানালে বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

স্থানীয়রা সোমবার সন্ধ্যায় আইচের বাড়িতে বসে সালিশবৈঠকের মাধ্যমে শাজাহানকে ৫০০ টাকা দেওয়ার সিদ্ধান্ত দিলে শাজাহান সেই টাকা আইচকে দিয়ে দেন। মঙ্গলবার ভোরে শাজাহান নামাজ পড়ে ফেরার সময় আইচ উদ্দিন, তার স্ত্রী ও দুই ছেলে ইমন এবং নয়ন তাকে বাঁশ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহতাবস্থায় ফেলে রেখে চলে যায়।

পরে শাজাহানকে তার স্বজনরা কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। এদিকে ঘটনার পর থেকে আইচ উদ্দিনের পরিবারের সবাই গা ঢাকা দিয়েছেন।

নিহত শাজাহানের ছেলে সজীব জানান, বালুর ২০০ টাকা নিয়ে আইচের সঙ্গে বিরোধ চলছিল। গত সোমবার সন্ধ্যায় আইচের বাড়িতে সালিশবৈঠকে বিষয়টি নিষ্পত্তি করা হয়। কিন্তু পরিকল্পিতভাবে সকালে আইচের পরিবারের সবাই মিলে তার বাবার ওপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে এবং হাসপাতালে চিকিৎসাধীন মারা যান।

কুমারখালী থানার ওসি মহসিন হোসাইন জানান, লাশ ময়নাতদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। মামলার প্রস্তুতি চলছে।

 

সর্বশেষ - দেশজুড়ে