শুক্রবার , ১১ নভেম্বর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

যুবলীগের মহাসমাবেশ ঘিরে বন্ধ থাকবে ঢাকার যেসব সড়ক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ১১, ২০২২ ৫:৩১ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছরপূর্তি উপলক্ষে শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে হবে যুব মহাসমাবেশ। এ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের কিছু এলাকার সড়ক বন্ধ করা বা রোড ডাইভারশন দেওয়া হবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ জানিয়েছে এ তথ্য।

নির্ধারণ করে দেওয়া পয়েন্ট পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছে ডিএমপি ট্রাফিক বিভাগ।

রোড ব্লক ও ডাইভারশন পয়েন্ট

কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, পুলিশ ভবন ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং।

অনুষ্ঠানে আগত গাড়ি পার্কিংয়ের স্থান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল মাঠ (ভিআইপি), মলচত্বর, পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশ, ফুলার রোডের রাস্তার দুই পাশ, দোয়েল চত্বর ক্রসিং থেকে শহীদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশ, পলাশী ক্রসিং থেকে নীলক্ষেত ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশ, সবজি বাগান থেকে নেভাল গ্যাপ, সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব ক্রসিং, হলি ফ্যামিলি হাসপাতাল গলি, নেভাল গেট এলাকা, হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশ, মিন্টো রোড ক্রসিং থেকে পুলিশ ভবন ক্রসিং ও দিলকুশা এবং মতিঝিল এলাকার রাস্তার দুই পাশ।

এদিকে যুব মহাসমাবেশ উপলক্ষে এরই মধ্যে শুরু হয়েছে প্রস্তুতি। যুবলীগের সুবর্ণজয়ন্তীর আয়োজন ঘিরে সাজ সাজ রব বিরাজ করছে সোহরাওয়ার্দী উদ্যানে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। মহাসমাবেশে ১০ লাখেরও বেশি মানুষ উপস্থিত থাকবেন বলে আশা করছেন আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত