শুক্রবার , ১১ নভেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বাস শিডিউলের পরিবর্তন, বাড়ানো হয়েছে ট্রিপ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ১১, ২০২২ ৪:২২ অপরাহ্ণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পরিবর্তিত ক্লাস ও অফিস সময়ের সঙ্গে সামঞ্জস্যতা রেখে পরিবহন ব্যবস্থার সময়সূচিও পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত এই সিদ্ধান্ত রোববার (১৩ নভেম্বর) থেকে কার্যকর হবে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পরিবহন দপ্তরের প্রশাসক মোকছিদুল হক সই করা এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

নতুন সময়সূচি অনুযায়ী, বিশ্ববিদ্যালয় বাসস্ট্যান্ড থেকে সকাল ৮টা ৫ মিনিট, দুপুর ১টা ১০ মিনিট ও বিকেল ৪টা ১৫ মিনিটে ছাত্র-ছাত্রীদের বাসগুলো নির্দিষ্ট গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

অন্যদিকে, ক্যাম্পাস থেকে ৮টা ৫ মিনিটে ছেড়ে যাওয়া বাসগুলো পদ্মা আবাসিক, বিহাস, সমসাদিপুর, লক্ষ্মীপুর, কোর্ট, সিঅ্যান্ডবি, কাসিয়াডাঙ্গা, বিজিবি, নওদাপাড়া অলোকার মোড়, নওহাটা ও বানেশ্বর থেকে ৮টা ৩৫ মিনিটে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে।

একই গন্তব্য থেকে দুপুর ১টা ১০মিনিটের বাসগুলো দেড়টায় ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে। বিকেল ৪টা ১৫ মিনিটের বাসগুলো ৪টা ৩৫ মিনিটে নির্দিষ্ট স্টপেজগুলো থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে বলে জানানো হয়েছে।

এ বিষয়ে পরিবহন দপ্তরের প্রশাসক মোকছিদুল হক বলেন, বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিসের সময়সূচি পাল্টানোর পর নতুন সময়সূচি অনুযায়ী দুটি ট্রিপ রাখা হয়েছিল। এতে শিক্ষার্থীরা নানা সমস্যার সম্মুখীন হয়েছেন। শিক্ষার্থীদের সুবিধার্থে বাসের একটি ট্রিপ বাড়িয়ে তিনটি করার সিদ্ধান্ত হয়েছে। জানুয়ারি মাস থেকে আমরা আবারও চারটি ট্রিপ রাখবো।

সর্বশেষ - দেশজুড়ে